নোয়াখালীর চাটখিলে চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২০ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিল উপজেলার পাল্লা বাজারে চাকরির প্রলোভন দেখিয়ে কোমল পানির সাথে নেশাদ্রব্য মিশিয়ে এক গৃহবধূকে (২৩) ধর্ষণের অভিযোগ উঠেছে ফুহাদ আল মতিন (৩৮) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। ধর্ষণ ও মারধরের সময় ওই গৃহবধূর ভিডিও মোবাইলে ধারণ করারও অভিযোগ রয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে পাল্লা বাজারে ফুহাদ আল মতিনের ব্যক্তিগত একটি কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় গৃহবধূকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে এক সিএনজি চালক। অভিযুক্ত ফুহাদ আল মতিন পাঁচগাও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ জানায়, পরিবারের সাথে তিনি দীর্ঘদিন ঢাকায় ছিলেন। তার দুই বছরের এক সন্তান রয়েছে। এক বছর আগে পরিচয়ের জের ধরে পারিবারিক সমস্যা থাকায় ফুহাদের কাছে একটি চাকরির কথা বলেন গৃহবধূ। পরবর্তীতে গৃহবধূর কাছ থেকে একটি জীবন বৃত্তান্ত জমা নেন ফুহাদ। এর সূত্র ধরে রোববার সকাল ১০টায় তার পাল্লা বাজার কার্যালয়ে আসতে বলে ফুহাদ। তার কথামত সিএনজি যোগে পাল্লা বাজার ফুহাদের কার্যালয়ে আসেন তিনি।

তিনি অভিযোগ করে বলেন, ফুহাদ একটি এনজিও’তে চাকরি করেন। ওই এনজিওর একাউন্টে তাকে চাকির দিবে বলে কার্যালয়ে আসার কথা জানায়। একথা সেকথা বলে শুরু থেকে সময় ক্ষেপন করে ফুহাদ। কিছুক্ষণ পর প্রথমে তাকে নাস্তা দেওয়া হয়। পরে কোমল পানিয় (কুলডিংকস) দেওয়া হয়। তাতে নেশাদ্রব্য মিশানো ছিলো। তা প্রাণ করার পর তাঁর শরীরের নিষতেজ হতে থাকে। এপর ফুহাদ তার পাশে এসে বসে হিজাব ধরে টানা হিঁছড়ে করে ধস্তাধস্থি শুরু করলে তাতে বাধা দিলে তাকে মারধর শুরু করে। এর একপর্যায়ে জোর পূর্বক তাকে ধর্ষণ করে ফুহাদ আল মতিন।

এসময় তার এক সহকারি সবকিছু মোবাইলে ভিডিও ধারন করে এবং কাউকে কিছু বললে ভিডিও ছড়িয়ে দেওয়া ও হত্যার হুমকি দেয়। পরে তারা তাকে একটি অটোরিকশা তুলে দিলে রিকশা চালক তাকে চাটখিল ও পাল্লা বাজারের মাঝামাঝি জায়গায় নামিয়ে দেয়। ওইস্থান থেকে এক সিএনজি চালকের সহযোগিতায় তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নিজের জীবনের নিরাপত্তার কথা চিন্তা করে তিনি চাটখিল থানা ও হাসপাতালে জাননি। কারণ চাটখিলের রাজনৈতিক নেতা ও প্রশাসন তার কথায় চলে বলেও হুমকি দেয় ফুহাদ।

উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী বলেন, আমি বর্তমানে ঢাকায় আছি। বিষয়টি এখনও আমার জানা নেই। এমন কোন কর্মকাণ্ডের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, অভিযুক্ত ফুহাদ আল মতিনকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

কৃষি হচ্ছে আমাদরে মূল মরেুদন্ড নোয়াখালীর সুর্বণচরে পরকিল্পনা মন্ত্রী এম এ মান্নান

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২০ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কৃষি হচ্ছে আমাদরে মূল মরেুদন্ড। “কৃষেিক সরকার র্সবোচ্চ অগ্রাধকিার দয়িছে।ে বঙ্গবন্ধু দয়িেেছ ,শখে হাসনিা সরকার দচ্ছি।ে প্রায় প্রতিিট একনকে এ একটি কৃষি প্রকল্প অবশ্যই থাক।েতাঁর মন্ত্রনালয়ে যত প্রকল্প আসবে কৃষি ,গ্রামীণ অবকাঠামো ,নারী ,বয়স্ক,শশিু প্রকল্পগুলো লাইন ভেেঙ অগ্রাধকিার ভত্তিেিত আগে দবে” নোয়াখালী সুর্বণচর উপজলোয় বাংলাদশে কৃষি উন্নয়ন কর্পোরশেন( বএিডসি)ি তে শনবিার সন্ধ্যায় এক মতবনিমিয় সভায় এসব কথা বলনে পরকিল্পনা মন্ত্রী এম এ মান্নান ।
এমএ মান্নান বলনে, দুনয়িার মানুষ যভোবে আত্ম সম্মান নেিয় খেেয় বসে আছে আমরা সভোবে বাঁচতে চাই।আর সটো সম্ভব হবে র্অথনতৈকি র্কমকান্ডরে মাধ্যম।ে সটো মাঝখানে প্রায় ত্রশি বছর আমরা পছিেিয় ছলিাম কারণ সামরকি শাসন পরপর দুইটা সরৈাচারী শাসন,প্রায় বশি বছর তারপর আধা সরৈাচারী শাসন কয়কে বছর নষ্ট করছে।ে আমাদরে বাংলাদশেরে মানুষ পুনরায় আবার ২০০৯ সাল থেেক বাঙালরি হাত,েআওয়ামীলীগরে হাতে শাসন ব্যবস্থা ফেির পয়েেেছ বলে একটানা গত ১৩ বছর কাজ করার ফলে কুমারীর মত হাইজাকে পপার শফে দেিত পারছ।ি এর আগে কাজ শুরু করার পরপরই ছোবল দেিয় এটাকে ধ্বংস করছ।ে

মন্ত্রী বলনে,সকল ক্ষতেকে আমাদরে পরকিল্পনা ও উন্নয়নে একটা ভৎিতি সুসম উন্নয়ন সকল এলাকাকে সমান গুরুত্ব দেিয় র্সাবকিভাবে গোটা বাংলাদশেরে একটি পরর্বিতন আনবো।

জলো আওয়ামীলীগরে আহবায়ক এএইচএম খায়রুল আনম সলেমিরে বক্তব্যরে রশে টেেন মন্ত্রী বলনে,পদ্মা সতেু, স্যাটলোইন,উন্নয়নসহ কি নইে আমাদরে। র্সবত্র শখে হাসনিার হাত,আমাদরে হাত আপনাদরে হাত,র্কমীদরে হাত, অফসিারদরে হাত সকলে মেিল এই কাজটি আমরা করছ।িএই ধারা অব্যাহতটা থাকলে আর ৫—১০ বছররে মধ্যে ইনশাল্লাহ আমাদরে অভষ্ঠি লক্ষ মধ্যম আয় ছাড়েিয় উচ্চ আয়রে দশেরে কাতারে যাওয়া আমরা পারবো,এ সাহস আমাদরে আছ।ে
এসময় উপস্থতি ছলিনে, নোয়াখালী জলো আওয়ামীলীগরে আহবায়ক এএইচএম খায়রুল আনম সলেমি, যুগ্ম আহবায়ক এডভোকটে শহিাব উদ্দনি শাহীন,যুগ্ন আহবায়ক শহদিুল্লাহ খান সোহলে, বাংলাদশে কৃষি উন্নয়ন র্কপোরশেনরে চয়োরম্যান এফ এম হায়াত উল্লাহ, বীজ উদ্যানরে সদস্য পরচিালক মোস্তাফজিুর রহমান, বীজ এর মহা ব্যবস্থাপক প্রদীপ চন্দ্র দ,ে চট্টগ্রাম বভিাগরে বীজ বপিণনরে মহাপরচিালক মাহমুদুল আলম ,অতরিক্তি মহাপরচিালক খামার রপিন কুমার মন্ডল, সুর্বণচর উপজলো নর্বিাহী অফসিার চতৈী র্সববদ্যিা, সুর্বণচর বএিডসিরি মহাপরচিালক মোহাম্মদ আজমি উদ্দনি প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *