নোয়াখালীর কোম্পানীগঞ্জে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত-২

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৪ জুলাই, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের বিজয় নগর এলাকায় মালবাহী পিকআপ ও অটোরিকশা সংঘর্ষে পেয়ারা বেগম (৫৪) এবং মো. মিলন (৪৬) নামের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২জন। ঘটনায় পিকআপ চালকসহ গাড়িটি আটক করেছে স্থানীয় লোকজন। সোমবার বিকেল ৪টার দিকে চরফকিরা ৬নং ওয়ার্ড বিজয় নগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত পেয়ারা বেগম কোম্পানীগঞ্জের চরএলাহি ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলী আহমদের স্ত্রী এবং মো. মিলন কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে। আহতরা হচ্ছেন, চরএলাহীর সুজা মিয়ার ছেলে আলী আহম্মদ (৬৬) ও চরফকিরা ৫নং ওয়ার্ডের আবদুল হকের ছেলে খোকন (৩০)।

চরফকিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল হক কচি বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে যাত্রী নিয়ে বিজয় নগরের দিকে আসছিল একটি অটোরিকশা। বিকেল ৪টার দিকে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রæতগতির পিকআপভ্যান অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশা যাত্রী মিলন নিহত ও আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আরেক যাত্রী পেয়ারা বেগম মারা যান। আহত দুই জনকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *