নোয়াখালীর কবিরহাটে সেতুমন্ত্রীর পক্ষ থেকে ১২হাজার শীতবস্ত্র বিতরণ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৮ জানুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবিরহাটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর পক্ষ থেকে অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে কবিরহাট পৌরসভা অডিটোরিয়ামে এ কম্বল বিতরণের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোহম্মদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

এসময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি-সম্পাদক জানান, প্রতি বছরের ন্যায় ওবায়দুল কাদের এর নিজ নির্বাচনী এলাকার কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার অসহায়-হতদরিদ্র শীতার্তদের কথা চিন্তা করে ওবায়দুল কাদের ১২হাজার শীতবস্ত্র (কম্বল) পাঠিয়েছে। আমরা সকল ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের মাধ্যমে প্রকৃত অসহায় মানুষের মাঝে এ শীতস্ত্র বিতরণ করেছি।

এসময় উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আবু জাফর আবির, উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক আব্দুল জলিল এবং বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *