নোয়াখালীতে ৭৬ মামলায় ১লক্ষ ৫হাজার টাকা জরিমানা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৫ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর নয়টি উপজেলায় নিষেধাজ্ঞা না মেনে নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখায় লকডাউনের প্রথম দিনে ৭৬টি মামলায় মামলায়  ১ লক্ষ ৫ হাজার ৭০০  টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৪ এপ্রিল) করোনা বিস্তার রোধে নোয়াখালী সদর ও অন্যান্য উপজেলা গুলোতে উপলো নির্বাহী কর্মকর্তা ও সহকারী (ভূমি) কমিশনারের নেতৃত্বে দিনব্যাপী মোট ১৩ টিম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

নোয়াখালী জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করে। জেলা প্রশাসন সূত্রে আরো জানা যায়,  উপজেলা গুলোতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা, স্বাস্থ্য বিধি না মেনে ঘুরাফেরা করাসহ বিভিন্ন অপরাধে ৭৬টি মামলায় মামলায় ১ লক্ষ ৫ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতা করে সংশিষ্ট জেলার পুলিশ সদস্যরা।

এ সময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *