নোয়াখালীতে শেখ হাসিনার জন্মদিন পালন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৮ সেপ্টেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে ছিন্নমূলদের মাঝে খাদ্য বিতরণ, চিত্রাংকণ প্রতিযোগিতা, বৃক্ষরোপন ও কেক কাটাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং নোয়াখালী জেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেলের উদ্যোগে পৃথকভাবে এসব আয়োজন করা হয়।

সকাল সাড়ে ৯টায় নোয়াখালী পৌরসভায় কেক কাটেন মেয়র সহিদ উল্যাহ খান সোহেলসহ নেতৃবৃন্দ। পরে সকাল ১০টায় পৌরসভায় চিত্রাংকণ প্রতিযোগিতা ও পৌরসভা কম্পউন্ডে বিভিন্ন জাতের গাছ রোপন করেন তিনি। এছাড়া জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে পথশিশুসহ ও শ্রমিকদের মাঝে খাওয়া বিতরণ করেন এবং একটি এতিমখানায় মিলাদ ও এতিমদের মাঝে দুপুরের ভোজনের আয়োজন করেন।

এ দিকে, কবিরহাট উপজেলার সোন্দলপুরে নিজ বাড়িতে কেক কাটা আলোচনা সভার আয়োজন করেন, নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

অপরদিকে, সকাল ১১ টায় জেলা শহর মাইজদী বাংলাদশ রেড় ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের সদস্য  ও জেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন প্রধানমন্ত্রীর জন্ম দিন উপলক্ষে মিলাদ, বিশেষ দোয়া ও খাবার বিতরণ করেন।
এছাড়া ছাত্রলীগ উদ্যোগে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নোয়াখালী সরকারি কলেজ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নোয়াখালী প্রেসক্লাবের সামনে শেষ হয়। পরে সেখানে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *