নোয়াখালীতে শিশু তাসফিয়া হত্যার আরেক আসামি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৬ এপ্রিল, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে বাবার কোলে শিশু তাসপিয়া আক্তার জান্নাত (৪) কে গুলি করে হত্যার ঘটনায় আরেক আসামিকে গ্রেফতার করেছে নোয়াখালী ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত, জোবায়ের বিন নিজাম ওরফে পলাশ (২৩), সে বেগমগজ্ঞ উপজেলার ১৪নং হাজীপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের মিজানের ছেলে।

মঙ্গলবার ২৬ এপ্রিল দুপুরে নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার রাতে উপজেলার ফুলতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

তিনি আর ও বলেন, বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের আলোচিত তাফসিয়া হত্যা মামলার আসামি মামুন উদ্দিন ওরফে রিমন আদালতে ১৬৪ ধারার স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। ওই জবানবন্দিতে আসামি জোবায়ের বিন নিজাম ওরফে পলাশ নাম বলেছে।

উল্লেখ্য,গত ৯ এপ্রিল বিকেলে শিশু তাসপিয়া আক্তারকে চিপস-জুস কিনে দিতে বেগমগঞ্জ উপজেলার হাজীপুর মালেকার বাপের দোকান এলাকায় যান প্রবাসী আবু জাহের। তিনি তাঁর ভাগনে আবদুল্লা আল-মামুনের দোকানে কথা বলছিলেন। এমন সময় পূর্ববিরোধের জের ধরে রিমন কয়েকজন সহযোগীকে নিয়ে সেখানে হামলা চালান।

এ সময় জাহের তাঁর মেয়েকে কোলে নিয়ে পালানোর চেষ্টা করলে তাঁদের লক্ষ্য করে গুলি চালান রিমন। এতে শিশু তাসপিয়ার মাথা ও মুখমন্ডল গুলিতে ঝাঁঝরা হয়ে যায় এবং তার বাবা আবু জাহেরেরও চোখসহ শরীরের বিভিন্ন স্থানে গুলি লাগে। গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে কুমিল্লায় মারা যায় তাসপিয়া।

এ ঘটনায় তাসপিয়ার খালু হুমায়ুন কবির বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় মো. রিমনসহ ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। মামলাটি বর্তমানে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ তদন্ত করছে। এ মামলায় পুলিশ, র‌্যাব ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এ পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *