নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ২৬ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে এক যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম করেছে একদল দুর্বৃত্ত। সোমবার (২৫ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ শরীফপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে আহত যুবলীগ নেতাকে উদ্ধার করে আশংকা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আহত আব্দুল মান্নান (৩৪) উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ শরীফপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে। বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রুহুল আমিন সোমবার রাত পৌনে ১২টার দিকে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের ন্যায্য মূল্য বাজার নামক স্থান থেকেই উনিয়ন যুবলীগ নেতা আব্দুল মান্নান মোটর সাইকেল যোগে বাড়ী ফিরছিল। বাড়ি যাওয়ার পথে পেছন থেকে অজ্ঞাত ৪/৫ জন দুর্বৃত্ত কিরিচ দিয়ে কুপিয়ে তাকে গুরুত্বর জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

তদন্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে রয়েছে। তবে এখন পর্যন্ত এই হামলার কোন কারণ জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *