নোয়াখালীতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০৫ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় নোয়াখালী জেলা পুলিশ আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় ফেনী জেলা পুলিশ একাদশ চাঁদপুর জেলা পুলিশ একাদশকে সাত উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে প্রধান অতিথি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার) বিজয়ীদের মাঝে পুরস্কার ট্রফি তুলে দিলেন ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম(বার), লক্ষিপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা, আরআরএফ চট্টগ্রাম এর কমান্ড্যান্ট (পুলিশ সুপার) এম.এ. মাসুদ, ফেনী জেলার পুলিশ সুপার খোন্দকার নূরন্নবী বিপিএম, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোঃ আনিসুজ্জামান ও পিবিআই নোয়াখালীর পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সি সহ নোয়াখালী, লক্ষিপুর, ফেনী ও চাঁদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বলেন, মুজিববর্ষ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে খেলা চাঁদপুর জেলা পুলিশ ও ফেনী জেলা পুলিশ টিম দুই দলই চমৎকার খেলা উপহার দেয়ায় তাদের অভিনন্দন জানান। তিনি আরো বলেন, পুলিশ সদস্যদের বিভিন্ন প্রতিভা রয়েছে। আজকের খেলার মাধ্যমে তাদের আরেকটি প্রতিভা বিকশিত হলো। পুলিশ সদস্যকে কে সব ধরনের কাজে পারদর্শী হতে হবে। তিনি আরো বলেন, সুশৃংখল বাহিনীর সদস্য হিসেবে কোন শৃংখলা পরিপন্থি কাজ করা যাবে না এবং জনবান্ধব পুলিশ হওয়ার আহবান জানান। পরিশেষে এমন একটি প্রানবন্ত ও মনোমুগ্ধকর ক্রিকেট টুর্ণামেন্ট উপহার দেয়ার জন্য নোয়াখালী পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেনকে ধন্যবাদ জানান।

এর আগে, গত ১ জানুয়ারি নোয়াখালী জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন টুর্নামেন্টের উদ্বোধন করেন। টুর্ণামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো, নোয়াখালী জেলা পুলিশ একাদশ, লক্ষিপুর জেলা পুলিশ একাদশ, চাঁদপুর জেলা পুলিশ একাদশ ও ফেনী জেলা পুলিশ একাদশ। লীগ পদ্ধতিতে প্রত্যেকে প্রত্যেকের সাথে ম্যাচ খেলে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা চাঁদপুর জেলা পুলিশ একাদশ ও ফেনী জেলা পুলিশ একাদশ ফাইনালে উঠে। টুর্নামেন্টকে ঘিরে পুলিশ লাইন্সকে বর্ণিল সাজে সজ্জিত করা হয়। বিভিন্ন পদ মর্যাদার পুলিশ কর্মকর্তাগণ ও কর্মচারীগণ এবং সাংবাদিকগণ ফাইনাল খেলা উপভোগ করেন।

খেলায় ৬টি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয় যথাক্রমে- ফেনী জেলা পুলিশ একাদশের আঃ কাদের, নোয়াখালী জেলা পুলিশ একাদশের পারভেজ হোসেন, ফেনী জেলার মোঃ রমজান, লক্ষিপুর জেলা পুলিশ একাদশের মোঃ নাছির উদ্দিন ও আল-আমিন এবং চাঁদপুর জেলার এএসআই (সশস্ত্র) মোঃ ইসমাইল হোসেন। ম্যান অব দ্যা ফাইনাল হয় ফেনী জেলা পুলিশ একাদশের নায়েক/ আক্তার হোসেন। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয় চাঁদপুর জেলা পুলিশ একাদশের এএসআই (সঃ) মোঃ ইসমাঈল হোসেন। ফাইনাল খেলা শেষে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার) চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি এবং টুর্নামেন্টে অংশগ্রহনকারী সব দলের খেলোয়াড়দের সম্মাননা স্মারক তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *