নোয়াখালীতে ব্যাংক কর্মকর্তার হাত-পা ভেঙ্গে দিল বখাটে, আটক-২

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৮ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে গ্রামীন সড়ক দিয়ে ইটভাটার মাটির ট্টাকট্রর চলা চলে বাধা দেয়ায় ব্যাংক কর্মকর্তা ফয়সাল আহম্মেদের হাত-পা ভেঙ্গে দিয়েছে বখাটে যুবক কামাল উদ্দিন। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে এ ঘটনায় পুলিশ ২জনকে আটক বিচারিক আদালতের মাধ্যমে কারাগাওে প্রেরণ করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আবদুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় আহত ফয়সালের পিতা  ডাঃ আবদুর রাজ্জাক বাদী হয়ে  বুধবার রাতে সেনবাগ থানায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ রাতে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার নাদু মিয়ার ছেলে  আবদুল মতিন মেম্বার ও  হারুর রশিদের ছেলে চৌধুরী কে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, বুধবার সন্ধ্যায় উপজেলার ডমুরুয়া ইউনিয়নের হারিনকাটা-বাবুপুরশ্রীপুর সড়কের বাবুপুর শ্রীপুর গ্রামে কালু ডাক্তারের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। ফয়সাল ফেনীর দাগনভূইয়া মার্কেন্টাইল ব্যাংকের সহকারী ক্যাশ ইনচার্জ ও স্থানিয় বাবুপুর শ্রীপুর গ্রামের ডাঃ আবদুর রাজ্জাক প্রকাশ কালু ডাক্তারের ছেলে।

স্থানীয়রা জানায়, দীর্ঘ দিনে থেকে হারিনকাটা- বাবুপুরশ্রীপুর সড়ক দিয়ে পার্শ্ববর্তী জিয় বিক্সের মাটি বহন করছে আসছে। এতে করে নতুন কার্পেটিং করা রাস্তার বিভিন্ন স্থানে সমস্যা হবে এই বলে গাড়ীর চালক কে ট্ট্রাকট্রর না চলাতে নিষেধ করেন ব্যাংক কর্মকর্তা  ফয়সাল।  কথা না শুনায় সে রাস্তার মধ্যে একটি খুঁটি পুতে রাখার চেষ্টা করে ঘটনার দিন।

এ সংবাদ পেয়ে পার্শ্ববর্তী বাড়ীর আবদুর রবের ছেলে কামাল উদ্দিন এসে মাটি খোড়ার যন্ত্র (লোহার খন্তা) দিয়ে এলোপাতাড়ী হামলা ও পিটিয়ে একটি পা ও হাতে কবজি ভেঙ্গে পেলে। অবস্থা গুরুতর হওয়ায় সাথে সাথে তাকে ঢাকার পুঙ্গ হাসপাতলে পাঠানো হয়েছে। এঘটনার অভিযুক্ত কামাল হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *