নোয়াখালীতে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১০ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : দেশব্যাপী বিএনপি-জামায়াতের  সন্ত্রাস- ও নৈরাজ্যের অভিযোগে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবলীগ। শনিবার সকাল ১১টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে প্রধান সড়কে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌর বাজার থেকে সুধারাম থানা মোড় পর্যন্ত প্রদক্ষিণ শেষে পূনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সদ্য পিলুপ্ত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, শহর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু প্রমূখ।
এসময় বক্তাগণ বলেন, দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে তা রাজ পথে থেকেই প্রতিরোধ করার ঘোষণা দেন নেতা-কর্মীরা। নোয়াখালীতে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের মাথাচাড়া দিয়ে ওঠার সুযোগ দেয়া হবে না। তাদের প্রতিরোধ করতে আমাদের নেতাকর্মীরা মাঠে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *