নোয়াখালীতে বাবার লাকড়ির আঘাতে ছেলের মৃত্যু, বাবা গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২০ ফেব্রুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবিরহাটে বাবার লাকড়ির আঘাতে ছেলে মানিক চন্দ্র দাসের (২২) মৃত্যু হয়েছে। সোমবার ২০ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে অভিযুক্ত বাবা নিত্য লাল দাস (৫৫) কে গ্রেফতারের পর নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ। এ ঘটনায় রোববার দিবাগত রাতে মামলা হলে  তাকে গ্রেফতার করে পুলিশ।
রোববার ১৯ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের উত্তমপুর লামছি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কবিরহাট থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বেলা সাড়ে ১০টার দিকে পারিবারিক কলহের জের ধরে নিহত মানিক তার স্ত্রীকে মারধর করে। ওই সময় মানিকের পিতা নিত্য লাল পুত্রবধুকে মারধর করার কারণ জিজ্ঞেস করে ছেলেকে।
এ নিয়ে বাবা-ছেলের মধ্যে বাকবিতন্ডা বেধে যায়। একপর্যায়ে রান্না ঘরের লাকড়ির চেলা দিয়া নিত্য লাল তার নিজ ছেলে মানিকের মাথায় আঘাত করলে মানিক গুরুত্বর আহত হয়। পরে মানিকের বাবা ও অন্যান্য আত্মীয়-স্বজন ভিকটিমকে উদ্ধার করে প্রথমে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরবর্তীতে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একই দিন সন্ধ্যা ৬টার দিকে সীতাকুন্ড থানার বাড়বকুন্ড এলাকায় এ্যাম্বুলেন্সের মধ্যে মানিক মারা যায়।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে বিচারিক আদালতে সোপর্দ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *