নোয়াখালীতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ৬ শতাধিক শিক্ষার্থীদের তুলে দিল মুজিব বর্ষের শিক্ষা সামগ্রী

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিল উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে গরীব মেধাবী শিক্ষার্থীদের মুজিব বর্ষ লগো সম্পর্কিত শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১০ মার্চ) দুপুর দেড়টার দিকে চাটখিল কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ২৩৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৭৩৮ ছাত্র ও ৪৪৪০ ছাত্রীদের হাতে মুজিব বর্ষ লগো সম্পর্কিত স্কুল ব্যাগ, পোশাক ও জুতা’সহ শিক্ষা সামগ্রী তুলে দেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত কুড়িগ্রাম-১ আসনের সংসদসদস্য মো. আছলাম হোসেন সওদাগর, অতিরিক্ত জেলা প্রশাসক নোমান হোসেন প্রিন্স, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোওয়ারী, সোনাইমুড়ী উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদুল ইসলাম, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ছালেহ মো. মুসা, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনাপাল, সহ বিভিন্ন প্রশাসনিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

কোম্পানীগঞ্জ হিসাবরক্ষণ কর্মকর্তা সুনামের সাথে কাজ করে যাচ্ছেন

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা হিসাবরক্ষণ মোঃ আবদুল ওয়াদুদ অত্যান্ত দক্ষতা ও সততার সাথে কাজ করে যাচ্ছেন । তিনি কোম্পানীগনজ উপজেলায় ১৭ জানুয়ারী ২০১৮ সালে যোগদান করেন । তিনি যোগদানের পর থেকে এ উপজেলার অধীনে সরকারী চাকরী জীবিদের সকল সমস্যা তিনি সমাধান করেছেন । মুজিব শতবর্ষে অবসর ভোগীদের অবসর ভাতা অনলাইনে ব্যবস্থ্যাপনা ইলেক্ট্রিক ফান্ড ট্রান্সফারের মাধ্যমে শতভাগ কার্যক্রম সম্পূর্ন করেছেন।

এছাড়া ও নন-গ্রেজেটেড কর্মচারীদের বেতনভাতা ও ইএফটির মাধ্যমে প্রদান কার্যক্রম অভ্যাহত আছে। এ উপজেলার পেনশন ভোগীরা এ পদ্ধতিতে পেনশনের টাকা উত্তোলন করতে পেরে সন্তুষ্ট প্রকাশ করেন। বর্তমানে কোন পেনশন ভোগী উপজেলায় আসতে হয়না। তাদের টাকা তাদের ব্যাংক হিসাবে স্ময়ংনক্রিয় ভাবে জমা হয়ে যাচ্ছে। সর্বপরি তিনি এ উপজেলার যোগদানের পর থেকে সকল অনিয়ম বন্ধ করেছেন। তার সৎ আদর্শ সমাজের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে । সরকারী টাকা উত্তেলন করতে কাউকে কোন টাকা দিতে হয় না।

তিনি অত্যন্ত দক্ষতার সাথে কাজ করে অতীতের এ সকল সমস্যার সমাধান করেন। তিনি পাইলস ও বেগভনে ব্যাথা দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। তিনি ২০১৯ সালে হজ পালনের পর মহান আল্লাহর রহমতে সুস্থ্য হয়ে যান। গত জুলাইয়ে প্রাণঘাতী করোনা তিনি সহ তার পরিবারের ৬ সদস্য আক্রান্ত হন । আল্লাহর অশেষ রহমতে তিনি ও তার পরিবারের সকল সদস্য সুস্থ্য হয়ে যান । তাই তিনি মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং দেশবাসীর প্রতি দোয়া প্রার্থনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *