নোয়াখালীতে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৫ এপ্রিল ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে গরীব-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এ কর্মসূচির আওতায় শনিবার সকালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সরকারী কারিগরি উচ্চ বিদ্যালয়ে ২য় পর্যায়ে ২০০ জন দুস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগে চাটখিল উপজেলায় ১০০ জনকে এ খাদ্য সাহায়তা প্রদান করা হয়। ৩য় পর্যায়ে সদর উপজেলায় আরও ১০০ জনকে এ খাদ্য সহায়তা প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়াছিন আরাফাত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান ড. মো.মহিনুজ্জামান, সোমপাড়া কলেজের অধ্যক্ষ মো.মহি উদ্দিন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ফোরামের সভাপতি শামীমা আক্তার মেরী, চৌমুহনী পৌরসভা কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী নেজামুল ইসলাম রুবেলসহ ক্লাবের সদস্যরা।
জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, ঈদের আগে প্রকৃতি ও জীবন ক্লাবের এ খাদ্য সহযোগিতা গরীব-অসহায় মানুষের আনন্দ আরও বাড়িয়ে দিবে। তিনি এ ধরনের উদ্যেগকে স্বাগত জানান। ভবিষ্যতে এ ধরনের খাদ্য সহায়তা অব্যাহত রাখার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *