নোয়াখালীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-২

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৩ জুলাই, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় শিব্বির হোসেন ও আবুল হোসেন নামের দুইজন নিহত হয়েছেন। ঘটনায় বিবি কুলসুম নামের আরও এক যাত্রী আহত হয়েছেন।বুধবার দুপুরে পৃথক স্থানে এ দূর্ঘটনা ঘটে। চাটখিল উপজেলার ঘাটলাবাগ ইউনিয়নের বিনাতলা গ্রামের মাওলানা আজিজুর রহমানের ছেলে মো. শিব্বির হোসেন (২৪) ও সোনাইমুড়ীর ডুমুরিয়া এলাকার শহীদুল ইসলামের ছেলে আবুল হোসেন (৫৫)।

আহত বিবি কুলসুম (২৫) ডুমুরিয়া এলাকার আবুল কাশেমের মেয়ে।স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে চাটখিল উপজেলার ঘাটলাবাগ এলাকা থেকে মোটরসাইকেল যোগে বিনাতলা গ্রামের বাসায় যাচ্ছিলেন ইয়াছিন হাজী বাজার বড় মসজিদের খতিব শিব্বির হোসেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তার মোটরাসইকেলকে সামনে থেকে চাপা দিলে গাড়িটি ধুমড়ে মুছড়ে গিয়ে সড়কে পড়ে আহত হন শিব্বির। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন। তিনি বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে দুপুর দেড়টার দিকে সোনাইমুড়ী উপজেলার নান্দিয়া পাড়া থেকে ডুমুরিয়ারটেকের দিকে যাত্রী নিয়ে যাচ্ছিলেন মটর চালিত অটোরিকশা চালক আবুল হোসেন। তার অটোরিকশাটি ডুমুরিয়ারটেক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি উল্টে সড়কের পাশের ডোবায় পড়ে যায় চালক আবুল হোসেন। পরে স্থানীয় লোকজন যাত্রী কুলসুম ও চালক আবুল হোসেনকে উদ্ধার করে বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল হোসেনকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, অটোরিকশা চালক আবুল হোসেনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *