নোয়াখালীতে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৮ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর হাতিয়াতে নিজ পুত্রবধূকে (১৮), ধর্ষণের অভিযোগে শ্বশুর জবিয়ল হোসেনকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) দিকে বিকেলে অভিযুক্ত শ্বশুরকে হাতিয়া পৌরসভার শুন্যের চর গ্রামের তার নিজ বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে।

এর আগে, একই দিন দুপুরে ভুক্তভোগী পুত্রবধূ (২০), এ ঘটনায় হাতিয়া থানায় অভিযুক্ত শ্বশুরের বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত শ্বশুরের বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত, জবিয়ল হোসেন হাতিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের শুন্যের চর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত (১৪ এপ্রিল) নির্যাতিতা গৃহবধূর শাশুড়ী তার বাবার বাড়িতে বেড়াতে যায়।  গত শুক্রবার (১৬ এপ্রিল) তার স্বামী জেলার চৌমুহনী বাজারে চাকরির স্থলে অবস্থান করছিল।  এ সুযোগে শুক্রবার রাত ১০টার দিকে ঘরে কেউ না নিজ পুত্রবধূর শয়ন কক্ষে  জবিয়ল হোসেন তাকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ভুক্তভোগী এ ঘটনা তার স্বামী এবং বাবার বাড়ির লোকজনকে জানায়।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, পুত্রবধূর মামলার আলোকে শ্বশুরকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। গহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *