নোয়াখালীতে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গৃহবধূ উধাও

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১১ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সুধারামের পশ্চিম নরোত্তমপুর গ্রামে পরকীয়া জের ধরে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে এক কুয়েত প্রবাসীর স্ত্রী উধাও হয়ে গেছে। ঘটনার ২০ দিন পরেও উদ্ধার হয়নি এই গৃহবধূ। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে এই ঘটনায় ভুক্তভোগী প্রবাসীর পিতা বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। পরে বৃহস্পতিবার দুপুরে পুলিশ ঘটণাস্থল পরিদর্শন করেন।

প্রবাসীর পিতা আব্দুর রব জানান, ২০১৯ সালের ২৩ মে তার প্রবাসী ছেলে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার বড় চাঁদপুর গ্রামের আমিন ড্রাইভারের বাড়ির জাহাঙ্গীর আলমের মেয়ে সুমাইয়া আক্তার (২১) কে পারিবারিক ভাবে বিয়ে করে। বিয়ের দুই মাস পর জীবন জীবিকার তাগিদে স্ত্রীকে রেখে কুয়েত চলে যায়। ইতিমধ্যে করোনা ভাইরাসের কারণে দেশে আসতে পারেনি।

এই সুযোগে নববধু সুমাইয়া একটি ছেলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। নববধুর পিতার পরিবার সোনাইমুড়ীর বাংলাবাজার এলাকায় ভাড়া থাকতো। ২০২১ সালের ২২ জানুয়ারি ভোরে প্রবাসী স্বামীর বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণ ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তার মুঠোফোন বন্ধ রয়েছে।

সুধারাম থানার এস আই রাহুল চৌধুরী জানান, সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল হক পাটোয়ারী জানান, অভিযোগের আলোকে প্রাথমিক ভাবে তদন্ত চলছে এবং দুই থানায় নোটিশ পাঠাবো। পরবর্তীতে তদন্ত শেষে আইনগত পদক্ষেপ নিবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *