নোয়াখালীতে থানায় নির্যাতনের অভিযোগ করায় ফের নারীকে নির্যাতন, আটক ২

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ০৭ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সদরের খলিফারহাট বারাহিপুর গ্রামে রাতে ঘরে ঢুকে স্বামী পরিত্যক্ত এক নারীকে (২৮) নির্যাতনের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করায় বখাটেরা ক্ষিপ্ত হয়ে ফের নারীকে প্রকাশ্যে পিটিয়ে গুরুত্বর আহত করে। এ ঘটনায় শনিবার রাতে ভুক্তভোগী সুধারাম থানায় একটি মামলা দায়ের করেন। আহত ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (৬ ডিসেম্বর) বিকেলে পুলিশ ঘটনার সাথে জড়িত ২জনকে আটক করেছে।

ভুক্তভোগী নারী জানান, গত এক মাস আগে স্থানীয় ইউ.পি সদস্য জহির উদ্দিনের সমর্থিত মিরাজ, সবুজ, স্বপন ও মিলা রাতে তার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে সে আর্তচিৎকার করলে বখাটেরা তাকে অস্ত্রের ভয় দেখায় এবং তার আট বছরের শিশু কন্যাকে গলা টিপে হত্যার চেষ্টার করে।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে এস.আই নুর নবী ও মিজান ঘটনাস্থল পরিদর্শন করলেও পরবর্তীতে ইউপি সদস্য শালিশের নামে তালবাহানা করে। বৃহস্পতিবার দুপুরে ফের আমাকে প্রকাশ্যে মারধর করে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। বর্তমানে আমি বখাটেদের ভয়ে আতঙ্কে রয়েছি।

এ ব্যাপারে জানতে চাইলে এসআই নুর নবী ও সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউপি সদস্য জহির উদ্দিন জানান, অভিযুক্তরা আমার লোক নয়। আমি বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং ২জনকে আটক করা হয়েছে। আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *