নোয়াখালীতে জয় বাংলা কনসার্ট অনুষ্ঠানে ড. বশির আহমেদ কে গণ সংবর্ধনা

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ৩০ মার্চ, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী জেলা শহর মাইজদী শহীদ মিনারে “জয় বাংলা সংবর্ধনা ও জয় বাংলা কনসার্ট” অনুষ্ঠানে ড. বশির আহম্মদ কে গণ সংবর্ধনা দিয়েছে জেলাবাসি। জয় বাংলা সংবর্ধনা উৎসব নোয়াখালীর উদ্যোগে বুধবার সন্ধায় মাইজদী শহীদ মিনারে এ অনুষ্ঠানের আয়োজনের করা হয়। জয় বাংলা জাতীয় শ্লোগান ঘোষনার রীট আবেদনকারী ও বাংলাদেশে সুপ্রীম কোর্টের সাবেক সাধারণ সম্পাদক ও স্মারক গ্রন্থের সম্পাদক ড. বশির আহমেদ কে এ সংবর্ধনা দেওয়া হয়। স্মারক গ্রন্থের প্রকাশনা ও জয় বাংলা সংবর্ধনা অনুষ্ঠানে উদ্ভোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর, প্রফেসর ড. মোঃ দিদার উল আলম। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকি এমপি, জেলা আওয়ামী লীগের আহব্বায়ক অধ্যক্ষ খায়রুল আলম সেলিম, যুগ্ম আহব্বায়ক শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম আহব্বায়ক শহীদ উল্যাহ খাঁন সোহেল, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোল্লা হাবিবুর রসূল মামুন, জয় বাংলা সংবর্ধনা উৎসব পরিষদের সদস্য সচিব ব্যারিষ্টার শাহীন মিরাজ চৌধুরী ও এড. মাহবুব সহ আইনজীবি সাংবাদিক এবং সর্বস্থরের লোকজন উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানের শেষে জয় বাংলা কনসার্ট অনুষ্ঠিত হয়। স্থানীয় ও ঢাকার শিল্পিদের এক মনোগ্রহ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে জয় বাংলা জাতীয় স্লোগানের প্রতিষ্ঠাতা ড. বশির আহমেদ কে জেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *