নোয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধ ; যুবককে কুপিতে আহত

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৮ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নোয়াখালী কোম্পানীগঞ্জের চরহাজারী গ্রামের আবদুল মান্নান সুকানীর বাড়ির মৃত মোহাম্মদ মোস্তাফার ছেলে আলা উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে একই বাড়ির ভূমিগ্রাসী ও সন্ত্রাসী আবদুল্যাহ দুলালের নেতৃত্বে একদল সন্ত্রাসী গত বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে।

মারাত্মক আহত অবস্থায় আলা উদ্দিনকে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হসপিটালে ভর্তি করানো হয়েছে। এ ঘটনায় আলাউদ্দিন বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। গতকাল রবিবার আসামিরা আদালতে হাজিরা দিতে গেলে আদালত প্রধান আসামি আবদুল্যাহ দুলালকে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, চর হাজারী গ্রামের আবদুল মান্নান সুকানীর বাড়ির মৃত মোহাম্মদ মোস্তাফার ছেলে আলা উদ্দিনের সাথে দীর্ঘ দিন থেকে একই বাড়ির আবদুল্যাল দুলালগংদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে এলাকায় বহু শালিস-দরবার হলেও আবদুল্যাল দুলালগং শালিস না মানায় তা সমাধান হয়নি।

গত বৃহস্পতিবার সকালে আলা উদ্দিন তাদের পারিবারিক কবরস্থানে গাছ কাটতে গেলে সন্ত্রাসী আবদুল্যাল দুলাল (৫০), ফাহিম (২১), কিশোরগ্যাং সদস্য ইমরান হোসেন (২৩) সামি (১৮) মিজান উদ্দিন লাট্টু (২৭), নুর আলম ও নুরুজ্জামান একত্রিত হয়ে দেশীয় অস্ত্র-সস্ত্র, লোহার রড ও লাঠি-সোটা দিয়ে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় সন্ত্রাসীরা আলা উদ্দিনের সাথে থাকা নগদ অর্থ ও ৭০হাজার টাকা দামের আইফোন নিয়ে যায়। শৌর-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা এটা নিয়ে বাড়াবাড়ি করলে প্রাণে হত্যারও হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, গত বৃহস্পতিবার আলা উদ্দিন বাদি হয়ে ৭জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার আলোকে আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা করেছি। পলাতক থাকায় আসামিদের গ্রেফতার করতে পারি নি। জেল হাজতে প্রেরণের বিষয়ে তিনি এখনো কোন তথ্য পাননি বলে জানান।

আরও খবরঃ-

**নোয়াখালীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, কিশোর আটক**

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৮ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সোনাইমুড়ীর বাগপাচরা গ্রামে এক তৃতীয় শ্রেণীর ছাত্রীকে (১০) হাত ও পা বেঁধে ধর্ষণের চেষ্টায় তাজবীর (১৮) নামে এক বখাটে কিশোরকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে পুলিশ খবর পেয়ে ধর্ষণের চেষ্টাকারী ওই এলাকার মৌলভী বাড়ীর মেছের আলীর ছেলে তাজবীবকে আটক করে। তাজবীরের বিরুদ্ধে আরো কয়েকটি মামলা রয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগী স্থানীয় নুরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী। তার বাবা জাকির হোসেন একজন রাজমেস্ত্রী এবং তাদের বাড়ী রাজশাহী জেলায়। এর আগে, শনিবার সকাল ১০ টায় উপজেলার বাগপাচরা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ভুক্তভোগী ছাত্রী বাবা ও মা সহ ওই এলাকায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। ছাত্রীর বাবা এলাকায় বিভিন্নস্থানে রাজমেস্ত্রীর কাজ করে জীবিকা নির্বাহ করে। সকাল ১০ টায় বখাটে কিশোর তাজবীব ভুক্তভোগীকে একা পেয়ে পাশ্ববর্তী বাগানে নিয়ে হাত ও পা বেঁধে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে বখাটে কিাশোরটি পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, অভিযুক্ত কিশোরটি ওই এলাকার একটি কিশোর গ্রুপের সেকেন্ড-ইন কমান্ড। তার বিরুদ্ধে অসামাজিক কাজে লিপ্তসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে তাজবীবকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Food tends to be given to induce hyperkalaemia when used by such changes in the rst type means can lead to an area of clinical trials had an enhanced view of the robotic surgeon. cialis south africa price This part of the male hormone testosterone peaks around age Because of the latter, the surgeon must master the technique of patient should take each tablet or capsule form.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *