নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৩ নভেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। এ সময় তার কাছ থেকে ১টি ওয়ান সুটারগান, ১ রাউন্ড কার্তুজ ও ১টি ককটেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মো.নজরুল ইসলাম জুয়েল (২৮) উপজেলার ৫নং ছয়ানী ইউনিয়নের রামাশ্বাপুর এলাকার ছোট শিব নারায়ণপুর গ্রামের মো.ফারুক হোসেনের ছেলে।
জানা যায়, র‍্যাব-১১ সিপিসি ৩ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার ১২ নভেম্বর  রাতে জেলার বেগমগঞ্জের ৩নং জীরতলী ইউনিয়নের বারইচতল গ্রামের আব্দুল্ল্যাহ ব্রিক ফিল্ডের সংলগ্ন নোয়াখালী টু লক্ষ্মীপুর গামী মহাসড়কের অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী মো.নজরুল ইসলাম জুয়েল কে গ্রেফতার করে। এ সময় তার কাছ ধেকে ১টি দেশীয় ওয়ান সুটারগান, ১টি কার্তুজ ও ১টি ককটেল উদ্ধার করা হয়।
র‍্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, গ্রেফতারকৃত আসামি এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। র‍্যাব-১১ সিপিসি-৩ এর সন্ত্রাস বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে গোয়েন্দা তথ্য সংগ্রহ পূর্বক একটি বিশেষ অভিযান পরিচালনা করে এই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *