নোয়াখালীতে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধূরী, ২১ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী পৌরসভার জয়কৃষ্ণপুর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে পিস্তল ও গুলিসহ আটক করে। আটককৃত, ওমর ফারুক সোহান (৩২) সুধারাম থানার জয়কৃষ্ণপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে।

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ বুধবার রাতে এক বিশেষ অভিযান চালিয়ে সোহানকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, ছয় রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, দুটি কার্তুজ, একটি কিরিচ, ২২ পিচ ইয়াবা, এক গ্রাম গাঁজা, ফেনসিডিলসহ মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি মোহাম্মদ হোসাইন জানান, গ্রেফতারকৃত সোহানের বিরদ্ধে তিনটি মামলা রয়েছে। অস্ত্র ও মাদকদ্রব্য আইনে অরো দুইটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আরও খবরঃ-

বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ১জন আটক

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধূরী, ২১ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় একজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (২০ জানুয়ারী) রাত ১১টার দিকে বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত রবিউল হোসেন রায়হান(১৮) বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর গ্রামের বাদশা আলমের ছেলে।

নোয়াখালী ডিবি পুলিশের পরিদর্শক সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আটককৃত কিশোরকে আদালতে সোপর্দ করা হবে।

প্রসঙ্গত, গতকাল বিকাল সোয়া ৫টার দিকে চৌমুহনী পৌরসভার কন্ট্রেক্টর মসজিদ এলাকায় মোটরসাইকেল যোগে এসে ৩-৪ জন অজ্ঞাত অস্ত্রধারী যুবক মাজহারুল ইসলাম তুর্জয় (২২) কে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তুর্জয়কে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাজহারুল ইসলামের বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে। ওই মামলায় সে দীর্ঘদিন কারাগারে ছিল। ধারনা করা হচ্ছে, পুর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় এ ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *