নোবিপ্রবি শিক্ষার্থীর মরদেহ হলের ছাদ থেকে উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২১ মার্চ ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপরসী মারমা (২১) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে আবাসিক হলের শিক্ষার্থীরা ধারনা। ২০ মার্চ সোমবার রাত ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে ১১ টার দিকে ঝুলতে দেখে প্রশাসনকে খবর দেয় শিক্ষার্থীরা।

আপ্রসী মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার সদর উপজেলায়। সে পাশ্ববর্তী ভাষা শহীদ আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের বাসিন্দা। আপরসি মার্মার রুমমেট নিজাম উদ্দিন বলেন, সে মালেক উকিল হলে খাবার খেতে যায়। সেখানে তার বন্ধুবান্ধব ও বড় ভাইদের সঙ্গে সময় কাটায়। এমন ঘটনা কখন ঘটল তা আমাদের মাথায় আসছে না।

আপরসি নামের এক শিক্ষার্থী বলেন, সে ১৪ আবর্তনের শিক্ষার্থী। পড়াশোনা খারাপ হওয়ায় সে ১৫তম ব্যাচে পুনঃভর্তি হয়। আজকে সারাদিন আমাদের সঙ্গে ছিল। ক্লাসও করেছে। কিন্তু দুঃশ্চিতায় ছিল। সে সব সময় হাসিখুশি ছিল। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে আমরা প্র্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পাই। পুলিশ আসার পর মরদেহ নামিয়েছে। রাতেই মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *