নোবিপ্রবি কর্তৃপক্ষ শিক্ষার্থীদের করোনাকালীন আংশিক বাসাভাড়া বিতরণ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০১ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের করোনাকালীন সংকটে আংশিক মেস, বাসাভাড়া সমস্যার সমাধান কল্পে বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রদত্ত আংশিক ভাড়া বাসা মালিকের নিকট হস্তান্তর অনুষ্ঠান বুধবার ০১ সেপ্টেম্বর ২০২১ নোবিপ্রবি কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, বিশেষ অতিথি ছিলেন, নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন ও নোবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম এ সময় বাসার মালিকপক্ষ সহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপাচার্য কোভিড-১৯ এর এই সংকটে সবাইকে ধৈর্য ধারণের আহব্বান জানিয়ে বলেন, এই সংকট আজীবন থাকবে না, খুব শিগগিরই আমরা সুস্থ-স্বাভাবিক জীবনে পদার্পণ করবো। কোভিড কালে আন্তরিক ভাবে দায়িত্ব পালনের জন্য সবার প্রতি ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে অন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, শিক্ষার্থীদের করোনাকালীন সংকটে আংশিক মেস, বাসাভাড়া সংক্রান্ত বিষয়ে গঠিত কমিটির আবব্বায়ক ও নোবিপ্রবি কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মেহেদী হাসান রুবেল, কমিটির সদস্য- আইন বিভাগের সহকারী অধ্যাপক বাদশা মিয়া এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. আল-আমিন। এসময় বিভিন্ন মেস,বাসা মালিকদের মধ্যে বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রদত্ত আংশিক বাসাভাড়া হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *