নীলফামারী ডোমার পাঙ্গা নদীতে পরে দুই শিশু নিখোজ

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ০৩ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝুকিপুর্ন সেতু পারপারারে সময় রিক্সা-ভ্যান উল্টে নীলফামারী ডোমার পাঙ্গা নদীতে পড়ে দুই শিশু নিখোজ হয়েছে।

শুুক্রবার (৩ জুলাই) ‍দুপুর দুইটার দিকে ডোমারের গোমনাতি ইউয়িনের পাঙ্গা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ শিশুরা হলো, ডোমারের জোড়াবাড়ি ইউনিয়নের জলিল বিএসসি পাড়ার মনি আক্তার (৫) গোমনাতি ইউনিয়নের উত্তর গোমনাতি গ্রামের সুরুজ্জামানের ছেলে মনোয়ার হোসেন (৬)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ডোমারের জোড়াবাড়ি এলাকার ময়নুল নামের এক ব্যাক্তির মেয়ের শ্বশুর মারা যান একই উপজেলার  গোমনাতি ইউনিয়নের উত্তর গোমনাতি গ্রামে। সেখানে তার দাফন-কাফন শেষে স্ত্রী, তিন নাতি-নাতনীসহ নিজ বাড়িতে ফিরছিলেন তিনি।

এসময় গোমনাতি বাজার সংলগ্ন পাঙ্গা নদী পার হবার সময় ঝুঁকিপূর্ন বেইলী ব্রীজের পাটাতনে রিক্সাভ্যানের চাকা ঢুকে উল্টে গিয়ে ময়নুলের স্ত্রী রওশন আরা (৫৫), তার তিন নাতি-নাতনি লিপু (১০), মনি ও মনোয়ার নদীতে পড়ে যান। এসময় স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষনিক রওশন আরা ও লিপুকে উদ্ধার করলেও অপর ‍২ শিশু মনি ও মনোয়ারে এখনো নিঁখোজ রয়েছে।

স্থানীয়দের লোকজন ও ডোমার ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় রংপুরের একটি ডুবুরী দল শিশুদুটিকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন ডোমার ফায়ার সার্ভিসের ইনচার্জ ফরহাদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *