নীলফামারী ডোমারে মৃত্যু গরু জবাই করার চেষ্টা

নীলফামারী প্রতিনিধি, মোঃ শাইখুল ইসলাম সাগর, ২২ জুন, ২০২০ বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীর ডোমারে মৃত গরু জবাই করার চেষ্টাকালে এলাকা বাসী আটক করে ফেলে কসাই এমদাদুল ও মিন্টুকে।

সোমবার (২২জুন) সকালে ডোমার পৌর সভার কাঁচা বাজার এলাকায় একটি মৃত গরু জবাই করার চেষ্টা করলে এলাকাবাসী তাদের হাতে নাতে ধরে ফেলে। বাজারের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অবস্থার বেগতিক দেখে কসাই এমদাদুল ও মিন্টু গরু জবাই করার সরঞ্জামাদি সেখানে ফেলে রেখে সটকে পড়ে।
৩ নং ওয়ার্ড কাউন্সিলর আখতারুজ্জামান সুমন ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দিতে না পেরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিট্ট্রেট মনোয়ার হোসেনকে বিষয়টি অবগত করেন। খবর পেয়ে তাৎক্ষনাত সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিট্ট্রেট মনোয়ার হোসেন, উপজেলা প্রানী সম্পদ লাইফ স্টক কর্মকর্তা ডাঃ জহিরুল ইসলাম ও পৌর প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন ঘটনা স্থলে এসে কসাই এমদাদুল ও মিন্টুকে না পেয়ে মৃত গরুটি মাটিতে পুতে ফেলার নির্দেশ প্রদান করেন।
জানা যায়, গতকাল রবিবার রাতে ডোমার সদর ইউনিয়নের দোলাপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে জিয়ার কাছ থেকে ৩২ হাজার টাকা মূল্যে গরুটি কসাই এমদাদুল ও মিন্টু কিনেছিল।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিট্ট্রেট মনোয়ার হোসেন জানান, মৃত গরু এনে জবাই করার অপরাধে কসাই এমদাদুল ও মিন্টুর নামে ডোমার থানাকে নিয়মিত মামলা করতে বলেন, উপজেলা প্রানী সম্পদ লাইফ স্টক কর্মকর্তা ডাঃ জহিরুল ইসলাম গরুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বিক্রির সময় ফুট পয়জনিং হওয়ার কারনে গরুটির মৃত্যু হয়।
ডোমার সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড পল্টনপাড়া গ্রামের মৃত ইছার উদ্দিনের ছেলে এমদাদুল কসাই ও একই ওয়ার্ডের নাওয়া পাড়া গ্রামের ছলেমান এর ছেলে মিন্টু বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *