নীলফামারীর সিভিল সার্জন বিভাগ ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ নিয়ে তোলপাড়

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ০৬ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পত্রিকায় নীলফামারী সিভিল সার্জন কার্যালয়ে আউটসোসিং পদ্ধতিতে জনবলের ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের অভিযোগে সাধারণ ডায়েরী (জিডি), উকিল নোটিশসহ প্রতিবাদ লিপি দিয়েছে সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির। বুধবার সকালে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের বিষয়টি প্রচার পায়।

সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির বলেন, রংপুর বিভাগীয় পরিচালক স্যারের মাধ্যমে বিষয়টি আমি জানতে পারি। বিজ্ঞপ্তিতে অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী, ওয়ার্ড বয়, বার্বুচী, আয়া, মালী ও পরিচ্ছন্নতা কর্মী পদে লোক নেয়ার বিষয়টি উল্লেখ করা হয়েছে। যাতে দরপত্র বিক্রির সময় সীমা দেখানো হয়েছে ২০ মে।

এবিষয়ে সোমবার(৩রা মে) বিকেলে নীলফামারী থানায় সাধারন ডায়েরী করি। চলতি বছরের ২৫এপ্রিল ঢাকা থেকে প্রকাশিত দৈনিক এশিয়া বাণী পত্রিকায় একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। যাতে ‘আউটসোর্সিং পদ্ধতিতে জনবল সরবরাহের দরপত্র বিজ্ঞপ্তি (ওটিএম)’ প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিটি সঠিক নয় এমনকি বিজ্ঞপ্তিতে অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মণের নাম উল্লেখ করা হয়েছে।

বুধবার সকালে(৫মে) নীলফামারীর সিভিল সার্জন উক্ত পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক তাজুল ইসলাম ও সম্পাদক আতিকুর রহমানকে উকিল নোটিশ ও প্রতিবাদ লিপি পাঠিয়েছেন।

অভিযোগ উঠেছে, আউটসোসিং এর মাধ্যমে ভূয়া নিয়োগে টাকা নিয়ে চাকুরী দেয়ার একটি শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে নীলফামারীতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *