নীলফামারীতে সেনাবাহিনীর খাদ্য সহায়তা

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ০৮ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : করোনা ভাইরাসের বিস্তার রোধে চলা কঠোর বিধি নিষেধে চরম বিপাকে পরা দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে বাংলাদেশ সেনাবাহিনী। এ ধারাবাহিকতায় নীলফামারীতে ৭০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেছে সেনাবাহিনীর ৬৬ আর্টিলারি ব্রিগেডের অধিনস্থ ইউনিট ১৯ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারি।

বৃহস্পতিবার (০৮ জুলাই) দুপুরে সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের কিশামত ভূটিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে করোনা কালে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন ১৯ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন তানজিম আহমেদ শাকিল।

খাদ্য সহায়তা প্রদান কালে তিনি বলেন, সেনা বাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জনগণকে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে সচেতন করছে। পাশাপাশি করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই মানবিক সহায়তা চলমান থাকবে। সামাজিক দূরত্ব মেনে সুবিধাভোগীদের হাতে হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। প্রতি প্যাকেটে ৫ কেজি চালসহ মসুর ডাল, আটা, তেল, লবণ ও একটি করে জীবাণুনাশক সাবান রয়েছে। বিতরণ কার্যক্রমে স্থানীয় জন প্রতিনিধিসহ সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *