নীলফামারীতে ভুয়া প্রধানমন্ত্রী কার্যালয়ের যুগ্ম সচিব গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ০৭ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীতে প্রধানমন্ত্রী কার্যালয়ের যুগ্ম সচিব পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে সিরাজ (৪৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজ রংপুর জেলার কাউনিয়া উপজেলার মীরবাগ মহেশা গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ.এস.এম মুক্তারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার সংগলশী ইউনিয়নের বোচাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, এই প্রতারক প্রধানমন্ত্রী কার্যালয়ের গোলাম মোস্তাফিজুর রহমান নামে একজন যুগ্ম সচিবের পরিচয় দিয়ে বিভিন্ন জনের কাছে চাকুরি দেয়ার নামে অর্থ হাতিয়ে প্রতারনা করে আসছিল।

সম্প্রতি ওই প্রতারক তার সিভি দেয়া লোককে চাকুরি দেয়ার জন্য উত্তরা ইপিজেডে দেশবন্ধু শিল্পকারখানায় মোবাইল করে চাপ সৃষ্টি করছিল। বিষয়টি অনুসন্ধান চালিয়ে উক্ত শিল্প প্রতিষ্ঠানটি প্রতারককে চিহ্নিত করে ওইদিন দুপুরে নীলফামারী থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ.এস.এম মুক্তারুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ওই প্রতারককে গ্রেফতার করেন।

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদ শেষে। আজ বুধবার (৭ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *