নীলফামারীতে কমিউনিটি পুলিশিং আলোচনা সভা

নীলফামারী প্রতিনিধি, শাইখুল ইসলাম সাগর, ৩০ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মুজিববর্ষে পুলিশ নীতি,জনসেবা আর সম্প্রীতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরন করা হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকালে নীলফামারী কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে ও জেলা পুলিশের সহযোগীতায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে ভার্চুয়ালী প্রধান অতিথি ছিলেন সাবেক সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা প্রশাসক ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির প্রধান পৃষ্ঠপোষক মোঃ হাফিজুর রহমান চৌধূরী, কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির উপদেষ্টা ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, পৌর মেয়র ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির আহবায়ক দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির উপদেষ্টা এ্যাড.মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির সদস্য শাহিদ মাহমুদ, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব প্রকৌশলী এস, এম সফিকুল আলম ডাবলু, বিজ্ঞ পিপি ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির উপদেষ্টা এ্যাড. অক্ষয় কুমার রায়।

এছাড়াও সভায় জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা সহ জেলা প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং ডে এর প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিরা। সেইসাথে পুলিশিং সেবায় ভুমিকা রাখার জন্য দু’জনকে সম্মাননা প্রদান করা হয়। এর আগে সকালে জেলা শিল্পকলা একাডেমী চত্ত্বর থেকে একটি আনন্দ র‌্যালি শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে পুনরায় শিল্পকলা একাডেমী চত্তরে মিলিত হয়ে বেলুন ও পায়রা ঊড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে পুলিশিং সেবায় ভুমিকা রাখায় দু’জনকে সম্মাননা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *