নীলফামারীকে জাতীয় পার্টির দূর্গ হিসেবে গড়ে তুলবো; পারভেজ

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ০৭ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাবেক রাষ্ট্রপতি হোসেন মোহাম্মদ এরশাদের প্রাণপ্রীয় সংগঠন জাতীয় পার্টির আদর্শে অনুপ্রাণীত হয়ে আমি দীর্ঘ ৩২ বছর ধরে এই রাজনীতির সাথে জড়িত আছি। নতুন বাংলা ছাত্র সমাজ রাজনীতির মধ্য দিয়ে আমার অদ্যবদি পথ চলা। পরবর্তীতে আমি জাতীয় ছাত্র সমাজ নীলফামারী জেলা শাখার সভাপতি ছিলাম।

চার চার বার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ছিলাম। বিভিন্ন সময়ে অনেকে জাতীয় পার্টি থেকে চলে গিয়েছে কিন্তু আমার উপর অনেকবার হামলা মামলা হওয়ার পরেও আমি দলকে আকরে ধরে রেখেছি। আমি জাতীয় পার্টির প্রতিটি কর্মীকে আমার পরিবার মনে করি। নীলফামারী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির নবগঠিত সদস্য সচিব সাজ্জাদ পারভেজ তার অভিব্যক্তি প্রকাশ কালে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিলুপ্ত কমিটি গত আড়াই বছরেও একটি কাউন্সিল করতে পারেনি এমনকি একটি ভাসমান কমিটিও তারা করতে পারেনি। এই আড়াই বছরে তারা দলকে শুণ্যের কোঠায় নিয়ে গেছে। তারা কোন নেতা-কর্মীর সাথে যোগাযোগ করেন নাই। দলীয় কোন কর্মকান্ডের সাথে জড়িত ছিলো না। জাতীয় পার্টির নেতা-কর্মীরা এই আড়াই বছরে অসহায় হয়ে ছিলো।

আমি পুনরায় নীলফামারী জেলাকে জাতীয় পার্টির দুর্গ হিসেবে গড়ে তুলবো। অল্প সময়ে নীলফামারীর নেতা-কর্মীদের নিয়ে বিশাল কাউন্সিল উপহার দিবো। নীলফামারীতে ম্লাণ হওয়া পুরানা ঐতিহ্যকে ফিরিয়ে আনবো বলে আমি আমার দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে এই অঙ্গীকার করেছি।

গত ০২ জুলাই ২০২১ তারিখ রাতে দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এই কমিটির অনুমোদন দেন। নবগঠিত এই কমিটিতে ১১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলকে আহ্বায়ক, নীলফামারী-০৩ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেলকে যুগ্ম আহবায়ক এবং প্রাক্তন সাধারণ সম্পাদক সাজ্জাদ পারভেজকে সদস্য সচিব করা হয়েছে।

নবগঠিত আহ্বায়ক কমিটির আহবায়ক আহসান আদেলুর রহমান আদেল বলেন, আমরা নীলফামারীতে যে নতুন আহবায়ক কমিটি পেয়েছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে নেতা-কর্মীদের সাথে নিয়ে একটি স্বচ্ছ ও সুন্দর পুর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় কমিটিকে উপহার দিবো। সেই সাথে জেলা জাতীয় পার্টির অফিসটিকেও পরিপাটি করা হবে।

এদিকে সদ্য বিলুপ্ত কমিটির সদস্য সচিব শাহজাহান আলী চৌধুরী নবগঠিত কমিটিকে অগণতান্ত্রিক ভাবে গঠিত হয়েছে বলে লকডাউনকে উপেক্ষা করে বাস টার্মিনালের একটি কক্ষে সংবাদ সম্মেলন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *