নাটোরে পলাতক এক জেএমবি সদস্যকে আটক করেছে র‌্যাব-৫

নাটোর প্রতিনিধি, আসাদুজ্জামান, ৩০ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নাটোরের নলডাঙ্গা থেকে মোশারফ হোসেন ওরফে রুস্তম আলী (৪০) নামে পলাতক এক জেএমবি সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। সোমবার বেলা ১২টার দিকে উপজেলার মাধনগর রেল ষ্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোশারফ হোসেন ওরফে রুস্তম আলী নওগাাঁর আত্রাই থানার ভর তেতুলিয়া গ্রামের আজিজ খাঁর ছেলে। দুপুরে তাকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

র‌্যাব-৫ এর সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, জেএমবি সদস্য মোশারফ হোসেন ওরফে রুস্তম আলী সাংগঠনিক কাজের জন্য নলডাঙ্গা এলাকায় আসে। সকাল থেকে মোশারফ হোসেন ওরফে রুস্তম আলী মাধনগর রেল ষ্টেশন এলাকায় অবস্থান নেয়।

এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল মাধনগর রেল ষ্টেশন এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ষ্টেশন প্লাট ফর্ম এলাকার থেকে মোশারফ হোসেন ওরফে রুস্তম আলীকে আটক করা হয়। আটককৃত মোশারফ হোসেন ওরফে রুস্তম আলী জেএমবি সদস্য। সে দীর্ঘ দিন ধরেই পলাতক ছিল।

এর আগে ২০০৭ সালে নওগাঁর আত্রাই এলাকা থেকে সে গ্রেফতার হয়। পরে আদালত থেকে সে জামিনে মুক্তি পাওয়ার পর থেকে পলাতক ছিল। আটকের পর তার কাছ থেকে একটি মোবাইল ফোন সেট, তিনটি সিম কার্ড ও একটি মেমোরী কার্ড উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *