নাটোরে নার্স ধর্ষণকারী হাসপাতাল মালিকের শাস্তির দাবীতে ঝাড়ূ প্রদর্শিত মানববন্ধন

নাটোর প্রতিনিধি, আসাদুজ্জামান, ১০ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নাটোরের বড় হরিশপুর আল সান হাসপাতালের নারী ম্যানেজার সহ একাধিক নার্সকে ধর্ষণের পর ভিডিও ধারন করে অর্থ আদায় ও প্রতারনা করার মামলায় গ্রেফতারকৃত হাসপাতালের মালিকের শাস্তির দাবীতে ঝাড়ূ হাতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে শহরের বড় হরিশপুর আল সান হাসপাতালের সামনে এই কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, বড় হরিশপুর বাজার দোকান মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক আল আমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম সহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম বাবলু হাসপাতাল ব্যবসার আড়ালে জোরপূর্বক নার্সদের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। এরপর সেই ধর্ষণ দৃশ্য ভিডিও ধারন করে তাদের কাছ থেকে অর্থ আদায় সহ বিভিন্ন সুবিধা ভোগ করে আসছিল। বক্তারা তার এই অনৈতিক কাজের প্রতিবাদ জানিয়ে আল সান হাসপাতাল বন্ধ এবং পরিচালক বাবলুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, হাসপাতালের এক নার্সকে ধর্ষণের পর ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও অর্থ আদায়ের মামলায় গত ৭ এপ্রিল রাতে নাটোরের আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম বাবলুকে গ্রেফতার করে থানা পুলিশ। পর দিন তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *