নরসিংদী বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত-৪, আহত ১০

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০১ জানুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলার বেলাব উপজেলার জংগুয়ায় ঢাকা-সিলেট মহাসড়কে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৪ জন যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১ জানুয়ারি) বিকেল ৪টায় এ মর্মান্তিক  দুর্ঘটনা ঘটে।
ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। তাৎক্ষণিক ভাবে তাদের পরিচয় জানা যায়নি। তবে নিহতদের মাঝে তিন নারী ও একজন পুরুষ বলে জানান হাইওয়ে পুলিশ। এছাড়া এ ঘটনায় আরো ১০জন আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে সিলেটগামী আল মোবারাকা পরিবহনের একটি বাস জংগুয়ায় পৌঁছালে ভৈরব থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চার যাত্রীর মৃত্যু হয়। একজনকে মুমূর্ষু অবস্থায় ভৈরব হাসপাতালে পাঠানো হয়েছে।
সন্ধ্যা সাড়ে ছয়টায় ভৈরব হাইওয়ে ও বেলাব থানার পুলিশ যৌথ ভাবে দুর্ঘটনাকবলিত আল-মোবারকা পরিবহনের (ঢাকা- মোট্রো ব-১৫-৭২৩৫) গাড়ি সহ দুর্ঘটনা কবলিব দুটি উদ্ধার করলে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সবার পরিচয় পাওয়া যায়নি। তবে প্রাইভেট কারের ভিতর থাকা নিহত ব্যক্তির মানিব্যাগ থেকে মোঃ নওয়াব আলী নামে একজনের পার্সোনাল পরিচয় পত্র পাওয়া গেছে।
পরিচয় পত্রের সূত্রে জানা গেছে তার বাড়ি গাজীপুর। আইডি কার্ডে লেখা আছে এম.ডি নওয়াব আলী, ঢাকা বিজিং ড্রায়িং এন্ড উইভিং ইন্ডাস্ট্রিজ লিঃ জেনারেল ম্যানেজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *