নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশে`র অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ চট্রগ্রামের মাদক ব্যবসায়ী রেদোয়ান আটক

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৭ মার্চ ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ চট্রগ্রামের মাদক ব্যবসায়ী রেদোয়ান আটক। যার আনুমানিক মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা। ১৬ মার্চ শুক্রবার বিকেলে নরসিংদী জেলা শিবপুর উপজেলার ইটাখোলা ঢাকা-সিলেট মহাসড়কের পাশে থেকে এই ইয়াবা উদ্ধার করা হয়।

আটকৃত ইয়াবা ব্যাবসায়ীর রেদোয়ান (২২) চট্রগ্রাম জেলার সাতকানিয়া থানার গারাঙ্গিয়া এলাকার মৃত শফিউল্লার ছেলে।জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফফার (পিপিএম) এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের অভিযানিক দল এই অভিযান চালায়।

উপ-পরিদর্শক আব্দুল গাফফার সাংবাদিকদের জানান, বিভিন্ন সূত্রে আমাদের কাছে তথ্য আসে কক্সবাজার থেকে ইয়াবার চালান নরসিংদীতে আসছে। সে চক্রকে ধরতে বেশ কয়েকদিন ধইে গোয়েন্দা তৎপড়তা অব্যাহত ছিল। এক পর্যায়ে জানতে পারি শিবপুরের ইটাখোলায় একটি ইয়াবার চালান বিনিময় হবে। তারপর সেই এলাকার আশেপাশে অবস্থান নেই আমারা।

এক পর্যায়ে ইটাখোলা আল মক্কা হোটেলের সামনে থেকে একটি স্কুল ব্যাগ কাধে ঝোলানো এক যুবক কে আটক করি। এসময় তার ব্যাগ তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করি। গ্রেফতারকৃত ও তাদের চক্ররা কক্সবাজার থেকে সরাসরি ইয়াবার চালান নরসিংদী ও এর আশেপাশের এলাকায় সরবারহ করতো।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা সাংবাদিকদের বলেন, মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে কাজ করে যাচ্ছে জেলা গোয়েন্দা পুলিশ। তারই অংশ হিসেবে কক্সবাজার কেন্দ্রিক এক মাদক ব্যবসায়ীকে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক হয়েছে।

ইহা নরসিংদীতে এ যাবৎকালে আটককৃত ৩য় বৃহত্তম মাদকের চালান। ইয়াবা উদ্ধার ও আটকের ঘটনায় শিবপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *