নরসিংদী এবার প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ; গ্রেফতার-১

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১০ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলার পলাশে (১৭) বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের এক চাঞ্চল্যকর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের কুড়াইতলী এলাকার ছয়ঘরিয়া গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।
শনিবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন। এ ঘটনায় শুক্রবার রাতে তৌকির নামে একজনকে আসামি করে পলাশ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন ওই কিশোরীর মা। পরে রাতেই ধর্ষককে গ্রেফতার করে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
গ্রেফতারকৃত তৌকির (২১) উপজেলার জিনারদী ইউনিয়নের মাঝেরচর এলাকার রিপন সরকারের পুত্র। থানা পুলিশ ও ওই কিশোরীর পরিবারের সদস্যরা সাংবাদিকদের জানিয়েছেন, গতকাল রাতে ঘটনার সময় ওই কিশোরী বাড়িতে একা ছিলেন। ওই সময় অভিযুক্ত তৌকির বাড়িতে ঢুকে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।
এক পর্যায়ে কিশোরীর আত্মচিৎকারে প্রতিবেশীরা গিয়ে তৌকিরকে আটক করে। পরে পলাশ থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় রাতেই অভিযুক্ত তৌকিরকে আসামি করে মামলা দায়ের করেন কিশোরীর মা। ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, ধর্ষণ করার ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ধর্ষণের একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *