নরসিংদীর শিবপুরে চাকুরির প্রলোভন দেখিয়ে শিক্ষাথীকে গণধর্ষণ, আটক

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৪ নভেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর শিবপুরে চাকুরির প্রলোভন দেখিয়ে এক কলেজ শিক্ষার্থীকে গণধর্ষণের এক চাঞ্চল্যকর সংবাদ পাওয়া গেছে। শুক্রবার (০১ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার সৃষ্টিগড় হাজিবাগান এলাকায় এ চঞ্চল্যকর ঘটনাটি ঘটে। ধর্ষণের শিকার ওই কলেজ শিক্ষার্থী শনিবার (০২ নভেম্বর) বিকেলে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ রাকিব মিয়া (২০) নামে একজনকে আটক করেছে। আটককৃত রাকিব শিবপুর উপজেলার সৃষ্টিগড় গ্রামের রবিউল্লাহর পুত্র। এ ঘটনায় আরও দুই অভিযুক্ত একই এলাকার শহিদ মিয়ার পুত্র আরিফ (২৫) ও অজ্ঞাতনামা এক গাড়ি চালক পলাতক রয়েছে। শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মুমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী ও পুলিশ সাংবাদিকদের জানায়, ফোনে পূর্ব পরিচয়ের সূত্র ধরে অভিযুক্ত আরিফ শিল্পপ্রতিষ্ঠানে চাকুরি দেয়ার কথা বলে ওই শিক্ষার্থীকে ফোন করে যেতে বলে। শুক্রবার বিকালে ওই কলেজ শিক্ষার্থী সৃষ্টিগড় এলাকায় গেলে তাকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নেয় আরিফ ও তার দুই সহযোগী রাকিব ও অজ্ঞাতনামা এক যুবক।

বিকালে চাকুরির খোঁজে গাড়ীতে করে ঘুরিয়ে সন্ধ্যার পরে অপরিচিত জায়গায় নিয়ে যেতে চাইলে ওই ছাত্রী চিৎকার শুরু করে। এসময় তাকে মারধরর করা হয়। রাতে হাজীবাগান এলাকায় নিয়ে ওই শিক্ষার্থীকে লাথি দিয়ে গাড়ী থেকে ফেলে মুখ বেঁধে ফেলা হয়। পরে হাজীবাগান এলাকার একটি নির্জন জঙ্গলে তাকে পালাক্রমে ধর্ষণ করে লম্পটেরা। রাতভর নির্যাতন শেষে সকালে জঙ্গলের পাশের একটি বাড়িতে নিয়ে আটক রাখা হয়।

পরে সেখান থেকে ওই শিক্ষার্থী কৌশলে পালিয়ে গিয়ে স্থানীয় একজনের সহায়তায় শিবপুর মডেল থানায় গেলে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বিকালে তাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রাকিব নামে একজনকে গাড়ীসহ আটক করলেও বাকী দুই অভিযুক্ত পলাতক রয়েছে।

ধর্ষণের শিকার শিক্ষার্থীর মা নরসিংদী হাসপাতালে বলেন, শুক্রবার মেয়েকে চাকুরী দেওয়ার কথা বলে আরিফ ওরফে রনি ডেকে পাঠায়। কিন্তু সন্ধ্যা হয়ে রাত পেরিয়ে গেলেও মেয়ের কোন খোঁজ পাচ্ছিলাম না। সারারাত মোবাইলে চেষ্টা করেও পাইনি। শনিবার দুপুরে শিবপুর হাসপাতালে নেওয়ার পর আমরা ঘটনা জানতে পারি।

নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসক মাহমুদুল কবির বাশার বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের বিষয়টি ধারণা করা হচ্ছে।শনিবার ভিকটিমকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। আগামিকাল (রবিবার) গাইনী বিভাগের চিকিৎসক আরো পরীক্ষা করবেন।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মুমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় (শনিবার) বিকেলে সৃষ্টিগড় এলাকা থেকে রাকিব নামে এক অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় সন্ধ্যা ৭টা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। ধর্ষণের শিকার তরুনীর মৌখিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। আর তরুনীকে ডাক্তারী পরিক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দাসহ বিচার দাবি করেন নরসিংদীর সুশীল সমাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *