নরসিংদীর শিবপুরে গণপিটুনিতে ২ জন নিহত, আটক-১

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৫ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর শিবপুরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে  দুই জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। এসময় আহতাবস্থায় মানিক মিয়া (২৫) নামে এক জনকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (২৪ নভেম্বর) দিবাগত রাত তিনটায় শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রামে এ গণপিটুনির ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলো- কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কামালপুর এলাকার আমিনুল হকের পুত্র সোহল মিয়া (৩০) ও নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ পূর্ব পাড়া এলাকার মৃত শাহাজ উদ্দিনের পুত্র বিললাল হোসেন (৩৮)। আটককৃত মানিক কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার পশ্চিম আব্দুল্লাহপুর এলাকার আব্দুল কুদ্দুসের পুত্র ।

শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও এলাকাবাসী সাংবাদিকদের  জানান, রাত দেড়টার দিকে ১০/১৫ জনের একদল দেশিয় অস্ত্রধারী ডাকাত শিবপুরের জয়নগর গ্রামের কাপড় ব্যবসায়ী হারুন এবং তার দুই ভাই গোলজার ও কাঞ্চনের বাড়িতে ডাকাতি সংঘটিত করে কয়েক লাখ টাকা ও স্বর্নালংকার লুট করে। ডাকাতি শেষে পাশ্ববর্তী যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রাম হয়ে পালানোর সময় গ্রামের পাহারাদারদের সন্দেহ হয়।
এসময় গ্রামবাসী জড়ো হয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা পাল্টা গ্রামবাসীর উপর হামলার চেষ্টা করে। এক পর্যায়ে গ্রামবাসী গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় ও একজনকে আহতাবস্থায় আটক করেছে পুলিশ। নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সোহেলের বিরুদ্ধে ২টি হত্যাসহ ১টি চুরি, ১টি অস্ত্র ও একটি নারী নির্যাতন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটককৃত মানিকের বিরুদ্ধেও রয়েছে ১টি চুরির মামলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *