নরসিংদীর মাধবদীতে সড়ক দুর্ঘটনায় নিহত-২

নরসিংদী জেলা প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২০ মার্চ ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মাধবদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। ট্রাক ও পিকাপভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন আরো ৬ জন।

শুক্রবার (২০ মার্চ) সকালে নরসিংদীর মাধবদী থানার ভগীরথপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে দুটি গাড়ীর মুখোমুখী এ সংঘর্ষ হয়েছে।নিহতরা হলেন, নরসিংদী সদর উপজেলার কান্দাইল গ্রামের মৃত হাতেম আলী প্রধানের পুত্র কাপড় ব্যবসায়ী আব্দুল বারেক (৫৬) এবং অপরজন অজ্ঞাতনামা ব্যক্তি (৩০)।

হতাহতরা দেশের বৃহত্তর পাইকারী কাপড়ের বাজার শেখেরচরের খুচরা কাপড় ব্যবসায়ী ছিলেন। তারা শুক্রবার সকালে সপ্তাহের দ্বিতীয় হাটের দিনে কেনা-বেঁচা করতে বাড়ি থেকে পিকাপে করে বাজারে যাচ্ছিলেন।

পুলিশ জানান, নরসিংদী সদর উপজেলার কান্দাইল থেকে একটি পিকাপ ভাড়া করে শেখেরচর বাবুরহাটে যাচ্ছিলেন ব্যবসায়ীরা। এসময় বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী একটি ট্রাকের সাথে পিকআপের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়।

মাধবদী থানা উপ-পুলিশ পরিদর্শক মীর কায়েস জানান, স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ৪ জনকে আশংকাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকাপভ্যান পুলিশের হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *