নরসিংদীর মাধবদীতে অভাবের তাড়নায় পাষন্ড পিতার হাতে শিশু কণ্যা খুন

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০১ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : নরসিংদীর মাধবদী থানাধীন কাঁঠালিয়া ইউনিয়নে অভাবের তাড়নায় নিজের ৫ বছরের শিশু কণ্যাকে হত্যা করে ও ২ বছরের আরেক শিশু কণ্যাকে হত্যার চেষ্টা চালিয়েছে এক পাষন্ড পিতা। এ ঘটনায় অভিযুক্ত পাষন্ড পিতা শফিকুল ইসলাম (৩৬) কে আটক করে পুলিশে সোপদ্য করেছে এলাকাবাসি।

সরেজমিনে গিয়ে জানা যায়, মাধবদী থানাধীন কাঁঠালিয়া ইউনিয়নের মৈষাদী গ্রামে শ্বশুর বাড়িতে স্ত্রী ও ২ কণ্যা সন্তান নিয়ে বসবাস করতো শরিয়তপুরের শফিকুল ইসলাম। সে স্থানীয় টেক্সটাইল মিলে শ্রমিক হিসেবে কাজ করতো। তবে কাজে মনযোগ না থাকায় তার সংসারে অভাব ও পারিবারিক কলহ লেগেই থাকতো। এই যন্ত্রণা থেকে পরিত্রাণ পেতেই নিজের কণ্যা সন্তানদের হত্যা করে বলে দাবী ঘাতক পিতা শফিকুলের।

শফিকুলের স্ত্রী রোকসানা জানান, ৩০ জানুয়ারি রাত ৯ টায় শফিকুল তাদের বাড়ির একটি ঘরে তাদের ৫ বছরের শিশু কণ্যা চুমকিকে গলায় রশি দিয়ে হত্যা করে পরে ২য় কণ্যা লাবনীকে হত্যা করতে চাইলে তার আত্মচিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসে এ সময় সে লাবনীকে পানিতে ফেলে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ নিহত চুমকীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘাতক শফিকুল ইসলাম  শরীয়তপুরের  ডামুড্যা থানার ছাতিয়ানী গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

মাধবদী থানার ওসি (তদন্ত) আবুল কালাম বলেন, পারিবারিক কলহের জের ধরে শফিকুল তার এক কণ্যাকে হত্যা করে আরেক কণ্যাকে হত্যার চেষ্টা চালায়। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় নিহতের মামা আশাবুদ্দীন বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *