নরসিংদীর মনোহরদীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টায় লেবুতলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১১ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : নরসিংদী জেলার মনোহরদী উপজেলা লেবুতলা ইউনিয়ানে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বর্তমান  চেয়ারম্যান জাকির হোসেন আকন্দের বিরুদ্ধে মামলা দায়ের করাছে ।

১ ফেব্রুয়ারী ওই প্রবাসীর স্ত্রী  নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে মামলাটি দায়ের করেন। মামলার বিবরণে জানা গেছে, উপজেলার লেবুতলা ইউনিয়নের গজারিয়া গ্রামের ওই গৃহবধূর স্বামী দীর্ঘদিন ধরে ইরাকে অবস্থান করছেন। প্রবাসীরর স্ত্রী তার ভাসুর মোক্তার হোসেন এর নিকট পাওনা টাকা চাওয়ার কারনে ভাসুর ও সন্ত্রাসীরা প্রবাসীর স্ত্রীকে মারপিট করে টাকা ও স্বার্নালকার লুট করে নিয়ে যায়।

এই ঘটনার বিচারের জন্য গত ২৯ জানুয়ারী বিকালে প্রতিবেশী লোকদের সাথে নিয়ে লেবুতলা ইউনিয়ন কার্যালয়ে গেলে চেয়ারম্যান জাকির হোসেন আকন্দ প্রবাসীর স্ত্রী কথা শুনে, প্রবাসীর স্ত্রীর দুর্বলতার সুযোগ নিয়া আরো কথা শুনার প্রয়োজন বলে স্ত্রীর সাথে থাকা লোকদের অফিস কার্যালয়ের বাইরে চলে যাওয়ার কথা বলে।

লোকজন অফিস কক্ষের বাইরে চলে গেলে এই সযোগে প্রবাসীরর স্ত্রী  বিচার পাইয়ে দেওয়ার কথা বলে চেয়ারম্যান কু-প্রস্তাব দেয়। প্রবাসীর স্ত্রী  কু-প্রস্তাবে রাজী না হয়ে  চলে আসার চেষ্টা করলে চেয়াম্যান ঐ প্রবাসীর স্ত্রীর গোপনাঙ্গে হাত দিয়ে জোরপূর্বক মাটিতে শুয়িয়ে ধর্ষনের চেষ্টা করে। এ অবস্হায় প্রবাসীর স্ত্রী  কান্নাকাটি ও ডাকা-ডাকি শুরু করিলে লোকজন চলে আসে।

চেয়ারম্যান প্রবাসীর স্ত্রী  ধর্ষন করতে ব্যার্থ হয়ে লোকজনের মোকাবেলায় এই বিষয় নিয়ে বারাবারি না করার জন্য বিভিন্ন প্রকার হুমকি  দিতে থাকে। প্রবাসীর স্ত্রী লোকজন সাথে নিয়ে মনোহরদী থানায় একটি মামলা করতে আসে। মনোহরদী  থানা পুলিশ মামলাটি না নিলে নরসিংদী কোর্টে এসে একটি নারী শিশু মামলা দায়ের করে যাহার মামলা নং ৮২/১৮ইং মামলা।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মনোহরদী থানাকে এজাহার করার আদেশ দেন। এ রিপোট লেখা পর্যন্ত মামলাটি থানা পুলিশ এজাহার না করে চেয়ারম্যানকে গ্রেফতার করেনি। ফলে চেয়ারম্যান মামলা উঠিয়ে নেওয়ার জন্য প্রবাসীর স্ত্রীকে  বিভিন্ন  প্রকার হুমকি দিচ্ছে।

প্রবাসীর স্ত্রী  চরম আতঙ্কে দিন কাটাচ্ছে। ধর্ষণের চেষ্ঠার ঘটনায় তীব্র নিন্দা, হ্মোভ প্রকাশসহ অপরাধীকে দ্রুত গ্রেফতারের জোড় দাবী জানিয়েছন নরসিংদী জেলার সুসিল সমাজসহ এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *