নরসিংদীর বেলাবতে শিশু অপহরণকারী গ্রেফতার, শিশু উদ্ধার

নরসিংদী জেলা প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১২ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর বেলাব উপজেলা থেকে অপহৃত শিশু তাওহীদ (৫) কে নেত্রকোণা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (১১মে) শিশু উদ্ধারসহ অপহরণকারী ওয়াসিম মিয়া (১৫) কে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে বেলাব থানা পুলিশ।

রবিবার (১০ মে) বেলাব উপজেলার ভাটেরচর গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার পুত্র তাওহীদকে তার বাড়ী থেকে অপহরণ করা হয়। বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও অপহৃত শিশুটির পরিবার সাংবাদিকদের জানায়, রবিবার সকালে ভাটেরচর গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার ৫ বছর বয়সী পুত্র তাওহীদকে অপহরণ করে তাদেরই গৃহকর্মী ওয়াসিম (১৫)। পরে ওয়াসিম শিশু তাওহীদকে তার গ্রামের বাড়ি নেত্রকোণা জেলার আটপাঁড়া থানার বাহাদুরপুর গ্রামে নিয়ে যায়।

এদিকে অপহৃত শিশুর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করে স্থানীয় তথ্যে জানতে পারেন তাদের গৃহকর্মী ওয়াসিম শিশুটিকে নিয়ে স্থানীয় বাস স্ট্যান্ডের দিকে গেছে। গৃহকর্মী ওয়াসিম নিখোঁজ ও তার মোবাইল নাম্বার বন্ধ থাকায় শিশুটির পরিবারের সদস্যদের সন্দেহ হয়।

এ ব্যাপারে শিশুটির দাদী হাফেজা বেগম ওয়াসিমকে আসামী করে বেলাব থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। পরে বেলাব থানা পুলিশ নেত্রকোণা পুলিশের সহায়তায় ওয়াসিমের নিজ বাড়িতে অভিযান চালিয়ে আটপাঁড়া উপজেলার বাহাদুরপুর গ্রাম হতে অপহৃত শিশুটি সহ অপহরণকারী ওয়াসিমকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মীর সোহেল রানা সাংবাদিকদের জানান, ওয়াসিম মুক্তিপণ দাবির উদ্দেশ্যে শিশুটিকে অপহরণ করে তার নিজে এলাকা নেত্রকোণায় নিয়ে গিয়েছিল। পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান জেনে নেত্রকোণা থেকে শিশুটিকে উদ্ধার করাসহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *