নরসিংদীর পলাশে ৬ বছরের শিশুকে ধর্ষণের পর, হত্যা আটক ১  

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৫ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) :  নরসিংদী জেলায় দিনদিন বেড়িই চলছে শিশু ধর্ষণ। জেলার পলাশ উপজেলায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৪ জুলাই) বিকেলে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের ধনারচর গ্রামে এই নির্মম ঘটনাটি ঘটে। এ ঘটনায় রবিন মিয়া (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

নিহত শিশু শ্রেণীর ছাত্রী কাকলি ধনারচর গ্রামের অটোচালক ওসমান মিয়ার মেয়ে। কাককি ওই ইউনিয়নের বক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী। অপরদিকে ধর্ষণ ও হত্যার ঘটনায় আটককৃত রবিন মিয়া একই গ্রামের কৃষক কাশেম মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন পলাশ থানার এসআই মীর সোহেল রানা।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে বাড়ির পাশে শিশু কন্যা কাকলি খেলা করছিল। পরে তার কোনো খবর না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের একটি নির্জনস্থানে শিশুটি রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী শিশুটির পরিবারকে সংবাদ দেয় এবং শিশুটির পরিবারের সদস্যরা শিশুটিকে মৃত অবস্থায় পায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থালে গিয়ে হত্যার সাথে জড়িত সন্দেহে রবিন নামে এক কিশোরকে আটক করে।

পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, শিশুটিকে ধর্ষণের পর গলাটিপে হত্যার বিষয়টি প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে। শুনেছি শিশুটি খেলা করা অবস্থায় তার সাথে রবিন নামে ওই কিশোর ছিল। ধর্ষণ ও হত্যার সাথে সে জড়িত থাকতে পারে বলে আমাদের ধারণা। তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এদিকে এ ঘটনায় পর থেকে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। মেয়েকে হারিয়ে পাগলপ্রায় হয়ে পড়ে শিশুটির মা ফারজানা আক্তারসহ পরিবারের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *