নরসিংদীর পলাশে ধর্ষণ মামলায় ৪র্থ শ্রেণির ছাত্র গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৭ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলার পলাশ উপজেলায় ৪ বছরের এক শিশু কণ্যাকে ধর্ষণের মামলায় নাদিম ইসলাম আব্দুল্লাহ (১০)বছরের এক প্রাইমারি স্কুল ছাত্র পুলিশের অভিযানে গ্রেফতার। রবিবার (১ জুলাই) দুপুরে উপজেলার জিনারদী ইউনিয়নের চরণগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। নাদিম এই বিদ্যালয়ের ৪-র্থ শ্রেণির শিক্ষার্থী। স্কুল ছাত্রের পিতা শাজাহান মিয়া জিনারদী ইউনিয়নের পারুলিয়ার মাঝেরচর গ্রামের বাসিন্দা। তিনি নরসিংদী জেলা ও দায়রা জজ আদালতের মুহরী বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানাযায়, গত শুক্রবার সকালে ধর্ষক নাদিম ইসলাম আব্দুল্লাহ তার মা বাবার সাথে ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। ঐ দিন বিকেল বেলা নানার বাড়ির ভাড়াটিয়ার ৪ বছরের এক শিশু কন্যা মাঠে খেলা করা অবস্থায় নাদিম ইসলাম আব্দুল্লাহ তাকে জোরপূর্বক নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। শিশুটির পরিবারের লোকজন খোঁজাখোঁজির এক পর্যায়ে দেখে রক্তাত অবস্থায় পড়ে আছে। এরপরে তাকে ঘটনাস্থল থেকে  উদ্ধার করে তাৎক্ষনিক স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি দেখে শিশুটিকে নরসিংদীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। রবিবার সকালে শিশুটির মা বাদি হয়ে পলাশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ নাদিম ইসলাম আব্দুল্লাহকে গ্রেফতার করে। পলাশ থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান সাংবাদিকদের জানান, গ্রেফতারের পর স্কুল ছাত্র নাদিম ইসলাম আব্দুল্লাহ ধর্ষণের ঘটনা স্বীকার করেছে। সে জানায় তার বড় ভাইয়ের মোবাইল ফোনে পর্ণোগ্রাফি ভিডিও দেখে এর প্রতি আগ্রহ বেড়ে যায়। পরে নানার বাড়ি গিয়ে সুযোগ পেয়ে শিশুটিকে ধর্ষণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *