নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক চাপায়  মা-পুত্রের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৫ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের বড়ইতলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী মা-পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন মোটরসাইকেলের চালক মিজানুর রহমান।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় মহাসড়কের শিবপুর উপজেলার বড়ইতলায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হলেন- ঝিনাইদহের কুলবাড়িয়া এলাকার মিজানুর রহমানের স্ত্রী নাজমা আক্তার (৪০) ও তার পুত্র সিয়াম হোসেন (৩)।

ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জহিরুল ইসলাম সাংবাদিকদের জানায়, পেশায় বিআরটিসির বাস চালক ঝিনাইদহের বাসিন্দা মিজানুর রহমান তার শশুরবাড়ি লক্ষীপুরের রামগঞ্জ থেকে মোটরসাইকেলে কিশোরগঞ্জের ভৈরবে তার কর্মস্থলের উদ্দেশ্যে যাচ্ছিল।

এসময়  ঢাকা- সিলেট মহাসড়কের বড়ইতলা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী ট্রাক আরেকটি গাড়ীকে অভারটেক করে যাওয়ার সময় তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাজমা আক্তার ও তাদের পুত্র সিয়ামের মৃত্যু হয়।

এসময় সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। অভিযুক্ত ট্রাকের চালক ও হেলপারকে ট্রাকসহ আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *