নরসিংদীতে ২০ হাজার পিস ইয়াবাসহ এক নারী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৭ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ষাট লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ নরসিংদীতে এক নারী মাদক পাচারকারীকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী সেতারা বেগম (৩৪) ব্রাহ্মনবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার খিদিরপুর গ্রামের আলামিন মিয়ার স্ত্রী বলে পুলিশ সূত্রে জানা যায়।

গত শনিবার (৪জুন, ২০২০) দুপুর ১২টায় পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এ তথ্য জানান। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গত ২৯ জুন নরসিংদীতে পাচারের সময় ২৭ হাজার পিছ ইয়াবাসহ ৪ মাদক কারবারীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

সেই সূত্র ধরেই আমরা নরসিংদীতে গোয়েন্দা নজরধারী বৃদ্ধি করি। সিলেটের দক্ষিণ সুরমা থেকে ইয়াবার একটি চালান নিয়ে সংঘবদ্ধ মাদক পাচারকারী দলের এক নারী সদস্য সেতারা বেগম গতকাল শুক্রবার (৩ জুন) ভেলানগর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে সেখান থেকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ-এর নেতৃত্বে আমাদের ডিবির একটি দল ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করে।

তিনি বলেন, সেতারা বেগমের বাড়ি আখাউড়া এলাকা। কিন্তু সে মাদক ব্যবসার কারণে বসবাস করে সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়। পুলিশ সুপার বলেন, এই সংঘবদ্ধ মাদক পাচারকারীরা শুধু সিলেট, ব্রাহ্মণবাড়িয়া আর নরসিংদী এলাকায় নয়। তারা সারা বাংলাদেশেই মাদক সরবরাহ করে থাকে। আমরা চেষ্টা করছি যে, দেশব্যাপী তাদের এই সংঘবদ্ধ মাদক চক্রকে অতি দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে পারবো।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর ভেলানগর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় অবস্থান নেয় নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর পরিদর্শক রুপণ কুমার সরকার, উপ পরিদশর্ক জাকারিয়া আলম, তাপস কান্তি রায়, সহকারী উপ পরিদর্শক আনোয়ার হোসেনসহ ডিবির একটি দল।

এসময় পাচারকালে সেখান থেকে শপিং ব্যাগে ভর্তি করা ২০ হাজার পিস ইয়াবাসহ মাদক পাচারকারী সেতারা বেগমকে গ্রেফতার করা হয়। এছাড়াও তার কাছ থেকে নগদ ১৮২০ টাকা সহ একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *