নরসিংদীতে রুটি বিক্রিকে কেন্দ্র করে রক্তক্ষয়ী টেঁটাযুদ্ধ: আহত ১৫, বাড়িঘর ভাংচুর

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৮ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) :  নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের রক্তহ্ময়ী টেঁটাযুদ্ধ।এ হামলায় টেঁটাবিদ্ধ  নারীসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে প্রায় ১৫টি বতস ঘরে।
রবিবার (৮এপ্রিল )বিকালে সদর উপজেলার করিমপুর ইউনিয়নের রসূলপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। আহতদের নরসিংদী সদর হাসপাতাল সহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সন্ধ্যায় রসূলপুর বাজারের রুটির দোকানে এক ক্রেতার নিকট রুটি বিক্রি করা নিয়ে আবুল ও কাউসার নামে দুই ব্যবসায়ীর ঝগড়া হয়। এরই প্রেক্ষিতে জাহাঙ্গীর ও মমিন নামে দুইটি গ্রুপে বিভক্ত হয় তারা।
রবিবার সকালে মমিন গ্রুপের লোকজন ঝগড়া করার লক্ষে এলাকার লোকজন ছাড়াও বাইরে থেকে লোকজন নিয়ে জড়ো হতে থাকে। বিকালের দিকে মমিন গ্রুপের লোকজন হঠাৎ করে জাহাঙ্গীর গ্রুপের লোকজনদের বাড়িঘরে হামলা চালায়।সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়।পুলিশের উপস্তিতিতেই মমিন মিয়ার লোকজন হামলা চালালে ২ মহিলাসহ ১০ জন টেঁটাবিদ্ধ হয়। এরই মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *