নরসিংদীতে মানসিক ভারসাম্যহীন নারী ধর্ষণ, থানায় মামলা দায়ের

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৫ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মাধবদীতে এক মানসিক ভারসাম্যহীন নারী (৩২) ধর্ষণের এক চাঞ্চল্যকর সংবাদ পাওয়া গেছে। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে ধর্ষিত নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকালে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের কবিরাজপুর গ্রামে ধর্ষণের এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নির্যাতিতা ওই নারীর ভাবী বাদি হয়ে মাধবদী থানায় অভিযুক্ত ধর্ষক সোলায়মান (৩৫) কে আসামি করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ধর্ষক সোলায়মান মাধবদী থানার কবিরাজপুর গ্রামের মৃত আব্দুল কাদিরের পুত্র ওই গ্রামের একটি গরুর খামারের কর্মচারী।

পাঁচদোনা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক ইউসুফ আহম্মেদ সাংবাদিকদের জানান, স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী মানসিক ভারসাম্যহীন ওই নারীকে বাড়ির পাশের গরুর খামারের একটি ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে খামারের কর্মচারী সোলায়মান।

তিনি বলেন, এ সময় নির্যাতিতা ওই নারীকে খুঁজতে তার ভাবী গরুর ঘরে গেলে নির্যাতিতা ওই নারীকে ফেলে অভিযুক্ত সোলায়মান পালিয়ে যায়। পরে এ ঘটনায় রাতেই মাধবদী থানায় মামলা দায়ের করা হয়।

পুলিশ নির্যাতিতা ওই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে। এরিপোট লেখা পর্যন্ত ধর্ষক সোলায়মানকে আটক করতে পারেনি পুলিশ। ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে বলে সাংবাদিকদের জানান পাঁচদোনা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত ইনর্চাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *