নরসিংদীতে বন্ধুকে হত্যা করল ২ বন্ধু: বিবাহিত মহিলার সাথে আপত্তিকর ভিডিও ধারন, ব্ল্যাকমেইল

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৬ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪): নরসিংদীতে বিবাহিত মহিলার সাথে ঘনিষ্ট সম্পর্কের আপত্তিকর ভিডিও ধারন করে ব্ল্যাকমেইল করার জেরে খুন করা হয়েছে হাজীপুরের হৃদয় সাহা (২৫) কে। হাজীপুরের আলোচিত হৃদয় হত্যা রহস্য উদঘাটন করেছে নরসিংদী ডিবি পুলিশের এস আই আব্দুল গাফফার (পিপিএম)।

জানা যায়, স্থানীয় একটি শো-রুমে সেলসম্যানের কাজ করতো হৃদয় সাহা (২৫)। ২৯ জানুয়ারী থেকে সে নিখোজ হয়। নিখোজের ৩ দিন পর ৩১ জানুয়ারী বিকেলে রায়পুরার মির্জানগর বাহেরচর এলাকার একটি নির্জন কবরস্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রায়পুরা থানায় একটি হত্যা মামলা রুজু করা হলে নরসিংদী পুলিশ সুপার  ডিবি পুলিশের এস আই আব্দুল গাফফার(পিপিএম) কে হত্যা রহস্য উদঘাটনের দ্বায়িত্ব দেন।

নরসিংদী ডিবি পুলিশের এস আই আব্দুল গাফফার (পিপিএম)  জানান, একই এলাকার বাদল দাস(২৮), রুবেল মিয়া (২৬) হৃদয় সাহার ঘনিষ্ট বন্ধু ছিলেন। বাদল দাসের সাথে বিবাহিত এক মহিলার ঘনিষ্ট সম্পর্কের আপত্তিকর ভিডিও’র রেকর্ড ছিলো। যেগুলো হৃদয় সাহার হাতে পড়ে। ঐ আপত্তিকর ভিডিও দিয়ে দীর্ঘদিন ধরে মহিলাকে ব্ল্যাকমেইলও করে আসছিলো খুন হওয়া হৃদয়।

এই বিষয়টি বাদল জানতে পেরে ক্ষিপ্ত হয়ে বাদল ও তার বন্ধু রুবেল হৃদয় সাহাকে মাদক সেবন করিয়ে কবরস্থানে নিয়ে পরিকল্পিতভাবে গলায় রশি পেচিয়ে নির্মমভাবে হত্যা করে। পরে মৃত্যু নিশ্চিত করে তারা চলে যায়।হৃদয় সাহা হত্যাকান্ডে গ্রেফতারকৃত ২ আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি প্রদান করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *