নরসিংদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৭ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১৭ মার্চ) সকালে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জেলা প্রশাসন।

পরে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সিভিল সার্জন ডা: মোহাম্মদ ইব্রাহিম টিটন ও নরসিংদী চেম্বারের পক্ষ থেকে প্রেসিডেন্ট আলী হোসেন শিশির। এছাড়া জেলার বিভিন্ন দপ্তরের কর্তকর্তা-কর্মচারীগণ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন। ফুল দেয়া শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ১০০ পাউন্ড ওজনের কেক কেটে শিশুদের মাঝে বিতরণ করা হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় নরসিংদীর সিভিল সার্জর ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইমরুল কয়েস, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মোতালিব পাঠানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সভায় জাতির জনকের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *