নরসিংদীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রী অপহরণ

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৫ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মাধবদীতে ৫ম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার বিকেলে মাধবদী থানার চৌঘরিয়া এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মাধবদী থানায় ৮ জনের বিরুদ্ধে মামলা করেছে অপহরণকৃত ছাত্রীর মা।
মামলার বিবরণে জানা যায়, কাঁঠালিয়া এলাকার একটি মাদ্রাসার ৫ম শ্রেণির ওই ছাত্রীকে তার বাড়ির আশেপাশে ও মাদ্রাসায় যাওয়া আসার পথে চৌঘরিয়া এলাকার নসর উদ্দিনের ছেলে আরিফ মিয়া (২৩) প্রেমের প্রস্তাব দেয়াসহ কুপ্রস্তাব দিতো। এতে রাজি না হয়ে ওই ছাত্রী ঘটনাটি তার পরিবারকে জানায়। পরে পরিবারের সদস্যরা অভিযুক্ত আরিফকে উত্যক্ত করতে নিষেধ করেন এবং তার পরিবারকে বিষয়টি অবগত করেন।
এতে আরিফ ক্ষিপ্ত হয়ে ওই মাদ্রাসা ছাত্রীকে অপহরণের হুমকি দেয়। পরে রবিবার বিকালে ওই ছাত্রী তার ফুফার সাথে ফুফার বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এসময় চৌঘরিয়া সড়কের ওপর সিএনজি চালিত অটোরিকশা নিয়ে ওৎপেতে থাকা আরিফ ও চৌঘরিয়া এলাকার তার ৭ সহযোগী ওই ছাত্রীর ফুফাকে মারধর করে ছাত্রীকে সিএনজিতে করে অপহরণ করে নিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও খোঁজ না পেয়ে অপহরণকৃত ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেন।
মামলার আসামীরা হলো- চৌঘরিয়া এলাকার নসর উদ্দিনের ছেলে আরিফ মিয়া (২৩), আশিকুর (২১), খোকন (২৫) রুবেল মিয়া (২৪), জমির আলীর ছেলে নসর উদ্দিন (৫০), মিসির আলী (৪৫), নসর উদ্দিনের স্ত্রী রওশন আরা (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জাকির হোসেন (৪০)।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা হওয়ার পর তদন্ত সাপেক্ষে পুলিশ আইনগত পদক্ষেপ গ্রহণ করছে। অপহরণকৃত ছাত্রীকে উদ্ধার ও আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *